‘খালেদার লন্ডন সফর নিয়ে অপপ্রচার চালাচ্ছে সরকার’

0
237

Sharing is caring!

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে সরকার প্রতিনিয়ত মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন বক্তব্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

- Advertisement -

রবিবার দুপুরে নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

পাকিস্তানের গোয়েন্দা সংস্থার আইএস এর প্রতিনিধি এবং জামায়াতের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করেছেন খালেদা জিয়া গণমাধ্যমে প্রকাশিত এমন খবরকে মিথ্যা ও বানোয়াট বলেও দাবি করেন মির্জা ফখরুল। একই সঙ্গে তিনি যে সকল মিডিয়া এই সংবাদ প্রকাশ করেছেন তাদের ভুল সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানান।

বিএনপির সহায়ক সরকারের দাবি থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে সরানোর জন্যই এসব ভাঙা রেকর্ড প্রচার করা হচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, এই সমস্ত সংবাদ গণতন্ত্রকে শক্তিশালী করবে না বরং গণতন্ত্রের বিরোধী পক্ষকে শক্তিশালী করবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়া লন্ডনে গিয়েছেন চিকিৎসা করানোর জন্য। তিনি এখন তার পরিবারের সঙ্গে সময় দিচ্ছেন। তিনি চোখের অপারেশন করাবেন এবং তার হাঁটুর অপারেশন করাবেন। সুস্থ হওয়ার পর তিনি দেশে ফিরবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা সঞ্জিব চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here