শাহজালালে অল্পের জন্য রক্ষা পেলেন ২৬ হজযাত্রী

0
369

Sharing is caring!

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানবন্দরে অল্পের জন্য রক্ষা পেলেন ২৬ হজযাত্রী। বিমানবন্দরের বহির্গমন টার্মিনালে যাওয়ার পথে ড্রাইভওয়েতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে হজ যাত্রী সহ একটি বাস ড্রাইভওয়ের পাশের রেলিং ভেঙে ঝুলতে থাকে।

- Advertisement -

তবে শেষ পর্যন্ত অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাসটিতে থাকা ২৬ হজযাত্রী।  রেলিং ভেঙে বাসটি পড়ে গেলে ১৫ ফুট নিচে পড়ে যেত। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুপুর ১২টার দিকে রাজধানীর আশকোনা হজ ক্যাম্প থেকে ২৬ হজযাত্রী নিয়ে রওনা দেয় আনন্দ সুপার পরিবহনের একটি মিনিবাস। বাসটি বিমানবন্দরের বহির্গমন টার্মিনালে যাওয়ার পথে ড্রাইভওয়েতে ওঠার সময় নিয়ন্ত্রণ হারায়। একপর্যায়ে ড্রাইভওয়ের পাশে রেলিং ভেঙে ঝুলতে থাকে এটি। তবে শেষ পর্যন্ত ১৫ ফুট নিচে পড়ে না যাওয়ায় অল্পের জন্য প্রাণে রক্ষা পান হজযাত্রীরা। প্রায় এক ঘণ্টা পর বিমানবাহিনীর রেকারের সাহায্যে বাসটি উদ্ধার করা হয়। যান্ত্রিক ত্রুটির কারণে বাসটি নিয়ন্ত্রণ হারায় বলে জানা গেছে।

বিমানবন্দর থানার ওসি নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাসটির যান্ত্রিক সমস্যা ছিল কিনা- তা পরীক্ষা করে দেখা হচ্ছে। বাসচালকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় শাহজালাল বিমানবন্দর কর্তৃপক্ষ বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে বলেও জানান তিনি।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here