বরিশাল র‌্যাবের ভুয়া মেজর আটক।।

0
324

Sharing is caring!

নগরীতে র‌্যাবের ভুয়া মেজর পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করার অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-৮। গত রবিবার রাতে নগরীর ফকির বাড়ি রোডের নিউ হোটেল রাধুনী এন্ড বিরিয়ানী হাউজ থেকে আটক করা হয়।

- Advertisement -

জিজ্ঞাসাবাদ শেষে সোমবার তাকে কোতয়ালী মডেল থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করেন র‌্যাবের ডিএডি মুহাম্মদ আলী হুসাইন।
আটক নওশের আলী বিটু (৪৭) নগরীর কাউনিয়া থানার উত্তর ভাটিখানা মিয়া বাড়ি এলাকার মৃত মতিয়ার রহমান মিয়ার ছেলে।

র‌্যাব-৮ সূত্র জানায়, গত ১৮ আগস্ট নগরীর উত্তর ভাটিখানা রোড জোড় মসজিদ এলাকার মৃত হাজী আব্দুল রসুল মিয়ার ছেলে মো. লুৎফর রহমান মিয়াকে ফোন করে জানায়, তিনি বিটু (ভুয়া মেজর শফিক) বরিশাল র‌্যাব-৮ কোম্পানিকে কর্মরত এবং তার (লুৎফর) বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে। অভিযোগের বিষয়ে সুরহা করতে লুৎফরকে র‌্যাব-৮ কার্যালয়ে দেখা করতে বলেন তিনি।

এ ঘটনায় ২০ আগস্ট কাউনিয়া থানায় একটি সাধারন ডায়রি (নম্বর-৮৬৭) করেন লুৎফর রহমান। পরে তিনি সাধারণ ডায়েরির কপিসহ র‌্যাব-৮ এর ১ নম্বর কোম্পানি কমান্ডার বরাবর এ ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে র‌্যাবের অনুসন্ধানে অভিযোগের সত্যতা পেয়ে রবিবার রাতে ভুয়া মেজর শফিক পরিচয়দানকারী নওশের আলী বিটুকে আটক করে র‌্যাব-৮। এ সময় তার কাছ থেকে ০১৭১১২৩৭৬৬৫ ও ০১৯১৯২৩৭৬৬৫ নম্বরের দুটি সিমকার্ড যুক্ত একটি মুঠোফোন উদ্ধার করে তারা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক বিটু মেজর শফিক পরিচয়ে নগরীসহ আশপাশের এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করার কথা স্বীকার করে। পরে তাকে থানায় সোপর্দ করে একটি মামলা দায়ের করে র‌্যাব।

(Visited 72 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here