কুষ্টিয়ায় সমাজকর্মী যুবককে নাশকতা মামলায় আদালতে প্রেরণ

0
308

Sharing is caring!

কুষ্টিয়ার মিরপুরে নানা সমাজ উন্নয়নমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত কলেজছাত্র এক যুবককে পেন্ডিং নাশকতা মামলার আসামি দেখিয়ে আদালতে পাঠিয়েছে মিরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১টার দিকে মিরপুর পৌর এলাকার ৮ নং মালতি পাড়ার নিজ বাড়ি থেকে পুলিশ এমডি বাপ্পী (২৪) নামে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

- Advertisement -

পরে শুক্রবার বিকেলে তাকেসহ আরও দুজনকে পেন্ডিং জামায়াত-বিএনপির একটি নাশকতা মামলার আসামি দেখিয়ে আদালতে পাঠানো হয়।

বাপ্পী মিরপুর পৌর এলাকার ৮ নং মালতি পাড়ার ইদ্রিস আলীর ছেলে এবং ভেড়ামারা সরকারি ডিগ্রি কলেজের বিএ ফাইনাল ইয়ারের ছাত্র।

এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, স্কুল জীবন থেকেই বাপ্পী সামাজিক নানা কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। মানুষের আপদে বিপদে সব সময় তিনি ঝাঁপিয়ে পড়েন। তিনি গড়াই স্টুডেন্ট ফোরাম ও প্যাডি সমাজ উন্নয়নমূলক সংস্থার সভাপতি। নারী উদ্যোগ কেন্দ্র কুষ্টিয়া জেলা শাখা এবং বিডি কিং কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক। মিরপুর উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সদস্য ছাড়াও নানা সামাজিক ও উন্নয়নমূলক সংস্থার সক্রিয় সদস্য বাপ্পী।

তবে মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিুকুল ইসলামের দাবি, বাপ্পী মিরপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি।

ওসি জানান, শুক্রবার বিকেলে বাপ্পীসহ কুলন শেখ ও সোহেল আজম নামে আটক আরও দুজনকে সম্প্রতি সংঘটিত মিরপুরে জামায়াত-বিএনপির সৃষ্ট পেন্ডিং নাশকতা মামলার আসামি দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাপ্পীর বাবা ইদ্রিস আলী দাবি করেন, সামাজিক কর্মকাণ্ড ছাড়া তার ছেলে রাজনৈতিক কোনো দলের সঙ্গে সম্পৃক্ত নয়। ছোটবেলা থেকেই নানা সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে সে জড়িত।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here