বরিশালে সড়ক দূর্ঘটনায় ফায়ার সার্ভিসের ৫ সদস্য আহত।।

0
302

Sharing is caring!

বরিশালের গৌরনদীতে উদ্ধার অভিযানে রওয়ানা দিয়ে সড়ক দূর্ঘটনায়
ফায়ার সার্ভিসের ৫ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকীদের আশোকাঠি স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

- Advertisement -

আজ বুধবার দুপুরে গৌরনদীর মদিনা স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহতরা হলেন ফায়ার সার্ভিসের টহল(ফোটন) গাড়ির চালক মোস্তফা কামাল, ফায়ারম্যান আরিফ, আলমগীর, মাজহারুল, এবি তাজ। ফায়ার সার্ভিসের গৌরনদী ষ্টেশনের দায়িত্বে থাকা অধীর চন্দ্র হালদার জানান, উত্তর পালরদী এলাকায় একটি সড়ক দূর্ঘটনার খবর পান তারা। খবর পেয়ে সেখানে উদ্ধার অভিযানে রওয়ানা দেয় ফায়ার সার্ভিসের সদস্যরা। পথিমধ্যে মদিনা  স্ট্যান্ডের কিছু আগে ঢাকা-বরিশাল মহাসড়কে একটি অটোরিক্সাকে সাইড
দিতে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রন হারিয়েফেলে। এতে তাদের বহনকারী গাড়িটি সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে  উল্টে গিয়ে ডোবায় পরে যায়। এতে তাদের ৫ সদস্য আহত হয়। তিনি জানান, দূর্ঘটনার সময় অটোরিক্সার তাদের বহনকারী গাড়িটির ধাক্কালাগলে এর চালক খায়রুলও আহত হয়।আহতদের মধ্যে গাড়ির চালক মোস্তফা কামাল, ফায়ারম্যান আরিফকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here