আধুনিক প্রযুক্তির কল্যানে দেশ এগিয়ে যাচ্ছে পিছিয়ে নেই বরিশালের যুবকরাও -হাসানাত এমপি

0
281

Sharing is caring!

স্টাফ রিপোর্টার ॥

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন আধুনিক প্রযুক্তির কল্যানে দেশ এগিয়ে যাচ্ছে, পিছিয়ে নেই বরিশালের যুবকরাও। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি গতকাল সকালে  দক্ষিণাঞ্চলের একমাত্র ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস  ও ডিজিটাল ক্যাবল টিভি ইউরোটেল বিডি ও ইউরো ডিজিটাল ক্যাবল টিভি অফিস পরিদর্শন কালে এর সাথে সংশ্লিষ্টদের উদ্দেশ্যে এসকল কথা বলেন।

- Advertisement -

এসময় তিনি আরো বলেন, প্রযুক্তি নির্ভর বাংলাদেশকে আরো এগিয়ে নিতে বিভিন্ন কর্ম পরিকল্পনা গ্রহন করা হয়েছে। আবুল হাসানাত আবদুল্লাহ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস  ও ডিজিটাল ক্যাবল টিভি ইউরোটেল বিডি ও ইউরো ডিজিটাল ক্যাবল টিভি’র কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে এর উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন। এর আগে তিনি অফিস কার্যালয়ে এসে পৌঁছলে প্রতিষ্ঠানের কর্নধার, ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং বরিশাল মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস.এম জাকির হোসেনসহ কর্মকর্তা-কর্মচারী বৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাকসহ তার সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন। সবশেষ তিনি পাঠক প্রিয় স্থানীয় দৈনিক মতবাদ কার্যালয় ঘুরে দেখেন। এসময় তিনি উপস্থিতদের বস্তুনিষ্ঠ ও সাহসী সংবাদ প্রকাশের আহবান জানান

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here