ভোলার গ্যাস বরিশালে আসবে-প্রধানমন্ত্রী

0
504

Sharing is caring!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে জনসভায় ভাষন দিচ্ছেন। ভাষনে তিনি বলেন-ভোলার গ্যাস পাইপ লাইনের মাধ্যমে বরিশালে নিয়ে আসা হবে। শুধু গ্যাস নয় ভোলায় পাওয়ার প্লান্ট করে সেখান থেকে বিদ্যুত বরিশালে নিয়ে আসা হবে। শুধু বরিশাল থেকেই বরিশালে আসবে না, বরিশাল থেকে ভোলায় যাওয়ার জন্য ব্রিজ নির্মান করে দেয়া হবে। বরিশাল ও পটুয়াখালী জেলায় নবনির্মিত দেশের ৩১তম ‘শেখ হাসিনা সেনানিবাস’র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সেনানিবাসের পটুয়াখালীর লেবুখালী অংশ থেকে সেনানিবাসের উদ্বোধন করেন তিনি। জাতীয় ও জনগুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তাসহ দক্ষিণ উপকূলের ছয় জেলার প্রাকৃতিক দুর্যোগ মেকাবেলায় দেড় হাজার কোটি টাকা ব্যয়ে বরিশাল ও পটুয়াখালী জেলার দেড় হাজার একর এলাকায় আনুষ্ঠানিক সূচনা হল ১৭ হাজার জনবলের নবনির্মিত শেখ হাসিনা সেনানিবাস। এর আগে বেলা সোয়া ১১টার সময় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে সেনানিবাসের বরিশাল অংশের বাকেরগঞ্জ পৌঁছান শেখ হাসিনা। পরে পটুয়াখালীর লেবুখালী অংশে যান এবং রাষ্ট্রীয় অভিবাদন গ্রহণ করেন।

কুচকাওয়াজ পরিদর্শনের পর ৭ পদাতিক ডিভিশনসহ ১১টি ইউনিটের পতাকা উত্তোলন করেন ও ইউনিটগুলোকে আনুষ্ঠানিকভাবে পতাকা হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

(Visited 20 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here