Home ক্রিকেট বরিশাল বুলস বিপিএলে থাকা না থাকা নিয়ে আলমগীর খান আলোর সাথে সৌজন্য...

বরিশাল বুলস বিপিএলে থাকা না থাকা নিয়ে আলমগীর খান আলোর সাথে সৌজন্য সাক্ষাৎ দূর্বার তারুণ্যের প্রতিনিধি দলের

1042
0
SHARE

Sharing is caring!

শনিবার ১৮ তারিখ  স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন দূর্বার তারুণ্যের প্রতিনিধি দল বাংলাদেশ ক্রিকেট বোড বিসিবি পরিচালক(বরিশাল বিভাগ)আলমগীর খান আলো আলোর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন দূর্বার তারুণ্যের প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া আলম দিপু, সাধারন সম্পাদক নুরে আলামিন বাপ্পী,দপ্তর সম্পাদক নাজিবুল্লাহ নোমান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারানুর ইসলাম রাফি।

একান্ত আলাপ কালে বরিশাল ক্রিকেট অঙ্গন নিয়ে তার ভাবনা জানান আলমগীর খান আলো । তিনি জানান, শ্রীঘ্রই বরিশাল স্টেডিয়ামকে আর্ন্তিজাতিক ক্রিকেট স্টেডিয়ামে রুপান্তার করতে যাচ্ছে বর্তমান সরকার। বরিশাল বুলস এবারের বিপিএলে থাকছে কিনা এমন প্রশ্নের জবাবে বিসিবি পরিচালক আলো জানান,  আর্থিক শর্ত না মানতে পারায় ফ্র্যাঞ্চাইজিটিকে গত বছর টুর্নামেন্টের বাইরে রাখে বিপিএল গভর্নিং কাউন্সিল। এ বছরও বিপিএলে তাদের অন্তর্ভুক্ত করছে না বিসিবি। তাছাড়া বরিশাল নামে নতুন দলও অন্তর্ভুক্তি আপতত করার যাচ্ছে না। বরিশাল বুলসের সাথে বিসিবির চুক্তি শেষ হচ্ছে এবছর। চুক্তি ও আইনি জটিলতায় বরিশাল নামে বিপিএলে কোন টিম খেলতে পারছে না।

জানুয়ারিতে বিপিএলের ষষ্ঠ আসর।  বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) বাংলাদেশের পেশাদার টুয়েন্টি ২০ ক্রিকেট লীগ। ২০১২ সালে বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) প্রথম বিপিএল আয়োজন করে। বিপিএল-এর প্রথম আসর শুরু হয় ১০-ই ফেব্রুয়ারি, ২০১২ সালে বিশ্বের বিভিন্ন দেশ থেকে খেলোয়ারদেরকে নিয়ে। বিপিএলের ৫ম আসর শেষ হয় ২০১৭ সালের ২রা নভেম্বর। বিপিএল এর পঞ্চম আসরে গতবার অংশগ্রহন করতে পারেনি ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলস।

উল্লেখ্য আর্থিক শর্ত না মানায় বাংলাদেশ ক্রিকেট লিগের (বিপিএল) পঞ্চম আসরে অংশ নিতে পারেনি বরিশাল বুলস। এবারের আসরেও অংশ নিতে পারছে না বরিশাল বাদ পড়লেও গতবার সাতটি দলই খেলেছে বিপিএলে। নতুন মালিকানা ও নাম নিয়ে তাদের জায়গায় এসেছে সিলেট সিক্সার্স। কিছুদিন আগে বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, ‘বরিশাল বুলস এবারও মনে হয় না থাকবে। আগের বছরের মতো সাতটা দলই থাকবে। আমাদের হাতে সময় খুব কম। একটা দল বাড়ালে ম্যাচ অনেকগুলো বেড়ে যাবে। আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে রওনা দেবে বাংলাদেশ দল। নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট লম্বা হবে। কাজেই বরিশালের সম্ভাবনা নেই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here