বরিশালে বাংলাদেশ টুডে’র ব্যুরো অফিসের উদ্বোধন

0
89

ঢাকা থেকে প্রকাশিত ইংরেজী দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ বরিশাল ব্যূরো অফিসের আনুষ্ঠানিক ভাবে পথচলা শুরু হয়েছে। শনিবার (০৬অক্টোবর) নগরীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের অডিটরিয়ামে প্রধান অতিথি হিসেবে এর শুভ উদ্বোধন করেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল।

- Advertisement -

বরিশাল ব্যূরো প্রধান ইঞ্জিনিয়ার জিহাদ রানার সভাপতিত্বে ও নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সাধারন সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের উপস্থাপনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের চেয়ারম্যান নুরুল ইসলাম, বরিশাল সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক বেলায়েত বাবলু, শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক এম নাসিমুল হক, ডিবিসি নিউজের অপূর্ব অপু ও নিউজ এডিটরস্ কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ।

প্রধান অতিথির বক্তব্যে শহীদ আব্দুর রব সেরনিয়াবাদ বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল বলেন, ‘সাংবাদিকতা একটি মহত পেশা। জিহাদ রানা ইংরেজী একটি সমামধন্য দৈনিক পত্রিকা দি বাংলাদেশ টুডের বরিশাল ব্যূরো চীফ হিসেবে দায়িত্ব নিয়েছেন এটি একটি ভালো সংবাদ।

জিহাদ রানার মতো শিক্ষিত, মেধাবীরা সাংবাদিকতা পেশায় আসুক এটা আমরা কামনা করছি। আমরা দি বাংলাদেশ টুডে এবং জিহাদ রানার উত্তোরোত্তর সাফল্য কামনা করছি।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দৈনিক আজকের বার্তার কাজী রানা, দৈনিক দেশ জনপদের নির্বাহী সম্পাদক এসএন পলাশ, নিউজ এডিটরস কাউন্সিলের সাংগঠনিক সম্পাদক খন্দকার রাকিব, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুন-অর-রশিদ, বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি ও আনন্দ টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদ, সাংবাদিক সৈয়দ বশির আহমেদ, বরিশাল ক্রাইম নিউজের প্রধান সম্পাদক সোহেল মোল্লা,অনলাইন পত্রিকা আর্থটাইমস্ ২৪ এর প্রকাশক ও সম্পাদক জাকারিয়া আলম দিপু, এইচ এম হেলাল, এইচ আর হীরা, আল-আমীন গাজী, ইমরান হোসেন সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা। এদিকে অনুষ্ঠান শেষ জনপ্রিয় আইটি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্কের বরিশাল অফিস উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here