নবগঠিত কমিউনিটি ব্যাংক জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে- আইজিপি জাবেদ পাটোয়ারী

0
72

Sharing is caring!

- Advertisement -

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও নবগঠিত কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) উন্নত ব্যাংকিং কার্যক্রম পরিচালনার মাধ্যমে কমিউনিটি ব্যাংক জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি ব্যাংকটিকে আধুনিক ও প্রযুক্তি নির্ভর করে গড়ে তোলার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

আইজিপি আজ সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্সের সম্মেলন কক্ষে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের মালিকানাধীন কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের প্রথম সভায় সভাপতিত্বকালে এ আহ্বান জানান। তিনি সভার শুরুতেই ব্যাংকটি প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, অর্থ মন্ত্রী, বাংলাদেশ ব্যাংকের গভর্নর, ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় ব্যাংকের নির্বাহী কমিটি, অডিট কমিটি এবং ঝুঁকি ব্যবস্থাপনা কমিটি গঠন করা হয়। রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা কনকর্ড ভবনে ব্যাংকের প্রধান কার্যালয় স্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, এ্যাডিশনাল আইজি (এফএন্ডডি) মোঃ মইনুর রহমান চৌধুরী, রেলওয়ে রেঞ্জের এ্যাডিশনাল আইজিপি মোঃ মহসিন হোসেন, এপিবিএন’র এ্যাডিশনাল আইজিপি সিদ্দিকুর রহমান, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিআইজি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক, ডিআইজি (এ্যাডমিনিস্ট্রেশন এন্ড ডিসিপ্লিন) হাবিবুর রহমান, এ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট-১) ড. শোয়েব রিয়াজ আলম, এআইজি (ওয়েলফেয়ার ট্রাস্ট) মোঃ ফেরদৌস আলী চৌধুরী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মসিহ উল হক চৌধুরীসহ মোট ১০ জন পরিচালক উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here