বছর কাঁপিয়েছে শাকিব-অপুর ছেলে জয় ও অপূর্বর ছেলে আয়াশ

0
72

Sharing is caring!

- Advertisement -

বছরটা মাতিয়ে রেখেছিলেন তারকারা। তাদের সাথে ২০১৮ সাল মাতিয়ে রেখেছিলেন তারকাদের সন্তানেরা। আলোচনায় তারা পেছনে ফেলেছে অনেক নামি তারকাদেরও। সে তালিকায় অন্যতম দুই নাম ঢালিউড সুপারস্টারদ্বয় শাকিব খান ও অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয় ও অভিনেতা অপুর্বর পুত্র জায়ান ফারুক আয়াশ।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জয় কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করেন। ২০১৭ সালে প্রকাশ্যে আসার পর থেকেই তুমুল আলোচিত শাকিব-অপুর পুত্র। দেবদূতের মতো মিষ্টি শান্ত চেহারার শিশু জয় নিমিষেই কেড়ে নিয়েছিলো সবার মন। যেদিন মায়ের সঙ্গে প্রকাশ্যে আসে জয়, ফেসবুকে সেদিন বয়ে গিয়েছিলো তার ছবি শেয়ার করার ঝড়। অনেকেই জয়ের জন্য হলেও শাকিব-অপু যেন বিচ্ছেদের পথে না হাঁটেন সেজন্য অনুরোধ জানিয়েছিলেন।

এরপর থেকেই জয়ের জনপ্রিয়তার শুরু। জয়কে নিয়ে দারুণ আগ্রহী তার বাবা ও মায়ের ভক্তরা। তার খুঁটিনাটি কোনো তথ্য পেলেই সেখানে হামলে পড়েন তারা। শেয়ার করে জানিয়ে দিতে চান সবাইকে।

সেই সুবাদে জয় সামাজিক যোগাযোগ মাধ্যমে বনে গেছেন তারকা। তার নামে ফেসবুকে আছে একটি পেজও। সেখানে লাইকের সংখ্যাটা দেশের অনেক তারকার জন্যও ঈর্ষনীয়। বয়স দুই বছর পেরিয়ে কয়েক মাস মাত্র। এই বয়সেই তারকা হয়ে গেছে জয়।

নানা খবরে শিরোনাম হয়ে ২০১৮ সাল মাতিয়ে রেখেছিলো জয়। তারমধ্যে অন্যতম জিন্সের শার্ট গায়ে স্টাইলিশ জয়ের হাজির হওয়া। বছরের শুরুর দিকে জয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মা অপু বিশ্বাস। জিন্সের শার্ট, গায়ে সাদা গেঞ্জি; গলায় চেইন, ব্যাকব্রাশ করা চুল – এই বেশে জয়কে দেখে মনে হচ্ছিল ছোট্ট জয় ছোটবেলা থেকেই স্টাইলিশ হবে।

এরপর কলকাতার নায়িকা শ্রাবন্তীর কোলে জয়ের ছবিটিও আলোচনায় আসে। সে সবার নজর কেড়ে নেয় ঈদের পোষাকেও। ঈদ-উল-ফিতরের সময় পাঞ্জাবি ও টুপিতে সাজিয়ে ছবি পোস্ট করেছিলেন তার মা অপু বিশ্বাস। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছিলো।

ভাইরাল হয়েছিলো ফুটবল বিশ্বকাপের সময় মায়ের সঙ্গে ব্রাজিলের জার্সি পরা জয়ের ছবিটিও। ২২ জুন রাতে ব্রাজিলের জার্সি গায়ে মা-ছেলের ছবি পোস্ট করেন অপু। দুজনার জার্সি নম্বর ছিল দশ, নিজেদের নামও লেখা ছিল জার্সিতে। ব্রাজিল ভক্তসহ সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় এ ছবি।

জয় বছরের শেষদিকে আলোচনায় আসে মায়ের সঙ্গে স্কুলে যাবার ছবিতে। এরপর তাকে দেখা যায় বাবা ও মায়ের সঙ্গে এক ছবিতে, একই রকম পোশাকে। জয় ‘ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল’র প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। ২৫ ডিসেম্বর তাকে দেখা যায় বড়দিন উপলক্ষে সান্তার সাজে।

অন্যদিকে ছোটপর্দার সুপারস্টার অপুর্বর একমাত্র ছেলে আয়াশ। সেও ২০১৮ সালের মাতিয়ে রেখেছিলো আলোচনা ও নানা খবরে। নেটিজেনরা অপুর্বর ছেলের ছবিগুলো ভাইরাল করেছে ভালোবেসে।

আয়াশের বয়স মাত্র সাড়ে তিন বছর। এইটুকু বয়সে বাবার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াল সে। মনোযোগী অভিনেতার মতো বাবার দেখাদেখি পরিচালকের নির্দেশনাও শুনল। ১ মে থেকে পুরোদস্তুর অভিনেতাই হয়ে গেল আয়াশ।

বাবা অপূর্বর সঙ্গে শিহাব শাহীনের টেলিছবি ‘বিনি সুতার টান’-এ অভিনয় করে সবার নজর কাড়ে সে। টেলিছবিটি প্রশংসিত হয়, তবে সবাই আলাদা করে আয়াশকেই খুঁজে নেয় আলোচনা ও প্রশংসার জন্য। অনেক তারকারাও আয়াশের সঙ্গে ছবি দিয়েছেন। আদর করে ক্যাপশনে দাবি করেছেন, আয়াশের ভক্ত হিসেবে। অনেকেই আয়াশের মধ্যে বাবার মতোই তূখোর অভিনেতা হওয়ার গুণও খুঁজে পাচ্ছেন।

এরপর থেকে বাবার সঙ্গে বহু ছবিতে ফেসবুকে দেখা দিয়েছে আয়াশ। সেইসব ছবি লুফে নিয়েছেন নেটিজেনরা। বাবার সঙ্গে কখনো গাউন পরে সুইমিং পুলে, কখনো বা বিছানায় চুল ঠিক করার দুষ্টুমিতে কখনো বা শুটিং স্পটে আয়াশ হাজির হয়েছে বন্ধুর মতোই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here