খাদিজার পর বখাটের চাপাতির আঘাতে শিকার নাহিদা আক্তার ।।

0
552

Sharing is caring!

সিলেটের খাদিজার পর এবার বখাটের হামলার শিকার হয়েছে কক্সবাজার মহেশখালীর মাদ্রাসা ছাত্রী নাহিদা আক্তার (১৬)। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জাহিদুল ইসলাম নামের এক বখাটের চাপাতির কোপের শিকার হন নাহিদা।

- Advertisement -

শনিবার মহেশখালীর কালারমারছড়া এলাকায় এ ঘটনা ঘটলেও জানাজানি হয় কিছুটা পরে। হামলার শিকার নাহিদা আক্তার মহেশখালীর ফকিরজুম পাড়ার মোহাম্মদ হোছাইনের মেয়ে। সে ওই এলাকার কালারমারছড়া আর্দশ দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্র জানায়, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় হোয়ানক পুর্ব হরিয়ারছড়া এলাকার মাওলানা লোকমান হাকিমের ছেলে জাহেদুল ইসলাম শনিবার বিকালে নাহিদার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এসময় তার চাপাতির আঘাতে নাহিদার শরীরের বিভিন্ন অংশ জখম হয়।

গুরতর আহত অবস্থায় নাহিদাকে প্রথমে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলেও পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসাপাতালে পাঠানো হয়। বর্তমানে নাহিদা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। তার মুখে, মাথায়, বুকে, পেটে ও হাতে চাপাতির অসংখ্য আঘাত রয়েছে বলে জানান চিকিৎসকরা।

এদিকে এ ঘটনায় নাহিদার বাবা বাদী হয়ে জাহিদুল ইসলামকে প্রধান আসামি করে সাত জনের বিরুদ্ধে মহেশখালী থানায় মামলা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ বলেন, নাহিদার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। বখাটে জাহিদুল ঘটনার পর থেকে পলাতক। তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here