৭৯ পদে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারের কার্যালয়ে নিয়োগ

0
873

Sharing is caring!

পদসমূহ

- Advertisement -

পরিসংখ্যান অনুসন্ধায়ক একজন, উচ্চমান সহকারী নয়জন, ক্যাশিয়ার চারজন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে চারজন, ড্রাইভার ১৩ জন, সিপাই পদে ৩৬ জন, এমএলএসএস পদে ১০ জন এবং নৈশ প্রহরী পদে দুজনসহ ৭৯ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণী পাস থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী কয়েকটি পদের জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স

সাধারণ ও বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩০ মার্চ, ২০১৭ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে  মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত গ্রহণযোগ্য।

বেতন

নিয়োগপ্রাপ্তদের প্রতিমাসে বেতন দেওয়া হবে আট হাজার ২৫০ টাকা থেকে ২৭ হাজার ৩০০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

বিজ্ঞপ্তিতে উল্লেখিত ফরমের নমুনায় আবেদন করতে হবে। প্রার্থীদের নিজ হাতে ফরম পূরণ করতে হবে। পাশাপাশি আবেদনের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে ‘কমিশনার, কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম), প্লট- দুই ও চার, ব্লক- এ, রোড নং- এক, মিরপুর-১১, ঢাকা-১২১৬’ ঠিকানায়। আবেদন করার সুযোগ থাকছে ৩০ মার্চ, ২০১৭ বিকেল ৫টা পর্যন্ত।

নিয়োগঃ

 

(Visited 2 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here