বিএনএ থেকে নাজমুল হুদাকে বহিষ্কার

0
242

Sharing is caring!

বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ) থেকে ব্যারিস্টার নাজমুল হুদাকে বহিষ্কার করা হয়েছে। নতুন চেয়ারম্যান করা হয়েছে এতদিন মহাসচিবের দায়িত্ব পালন করে আসা সেকেন্দার আলী মনিকে।

- Advertisement -

বিএনএ’র প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেনের পাঠানো এক ই-মেইল বার্তায় বুধবার (৫এপ্রিল) এ তথ্য জানানো হয়েছে।

বার্তাটিতে জানানো হয়েছে, মঙ্গলবার (৪এপ্রিল) রাতে রাজধানীর শ্যামলীর একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জাতীয় জোট-বিএনএ’র কার্যনির্বাহী পরিষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বার্তায় আরও জানানো হয়েছে, ওই সভায় বিশদ আলোচনা করে বিএনএ’র চেয়ারম্যান পদ থেকে ব্যারিস্টার নাজমুল হুদাকে সর্বসম্মতিক্রমে বহিষ্কার করা হয়েছে। বিএনএকে গতিশীল না করা এবং অনিয়ম ও অনাকাঙ্ক্ষিত কার্যকলাপের দায়ে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। এ ছাড়া সভায় একই সঙ্গে জাতীয় জোট-বিএনএ’র মহাসচিব সেকেন্দার আলী মনিকে চেয়ারম্যান পদে দায়িত্ব দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-গণতান্ত্রিক ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর হোসেন, বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান, আম-জনতা পার্টির চেয়ারম্যান অধ্যক্ষ বেনজীর আহমেদ, কৃষক শ্রমিক পার্টির চেয়ারম্যান লায়ন সালাম মাহমুদ, আওয়ামী পার্টির চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিজিএ’র চেয়ারম্যান এ.আর.ম জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

(Visited 3 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here