৩৫তম বিসিএস নন-ক্যাডারে আরও ১৩৮ জন নিয়োগ

0
392

Sharing is caring!

পঁয়ত্রিশতম বিসিএসের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে আরও ১৩৮ জন বিভিন্ন অধিদফতর ও সংস্থায় নিয়োগ পাচ্ছেন।

- Advertisement -

এ প্রার্থীদের নিয়োগের সুপারিশ করে রবিবার (১৮ জুন) সংবাদ বিজ্ঞপ্তি জারি করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ‘নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালা-২০১০’ এবং সংশোধিত বিধিমালা-২০১৪ এর বিধান অনুযায়ী এ নিয়োগের সুপারিশ করা হয়েছে।

এর আগে গত ১৭ এপ্রিল ৩৫তম বিসিএসের চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণদের মধ্য থেকে নন-ক্যাডার প্রথম শ্রেণির পদে ৩৯৫ ও ২৫ মে ১৬০ জনকে বিভিন্ন অধিদফতর ও সংস্থায় নিয়োগের সুপারিশ করা হয়। এরমধ্যে পরিসংখ্যান কর্মকর্তা পদে ৫৯ জন, সাব-রেজিস্ট্রার পদে ৩৪ জনসহ ১০টি দফতর বা সংস্থায় ১৩৮ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

গত বছরের ১৭ সেপ্টেম্বর ২ হাজার ১৫৮ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করে ৩৫তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করে পিএসসি।

পিএসসি থেকে জানা গেছে, তিন হাজার ৩৫৯ জনকে ক্যাডার পদে সুপারিশ করতে পারেনি কমিশন। তাদের মধ্য থেকে প্রথম ও দ্বিতীয় শ্রেণিতে সুপারিশের জন্য অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছিল। প্রায় দুই হাজার ৬০০ জন আবেদন করেন। এখন প্রথম শ্রেণির পদে সুপারিশ করা হচ্ছে। এরপর দ্বিতীয় শ্রেণির পদে নিয়োগের জন্য সুপারিশ করা হবে।

তথ্য বিভ্রাটের কারণে একজনের ফল স্থগিত রাখা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিস্তারিত তালিকা দেখতে ক্লিক করুন

 

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here