নাটক-বিজ্ঞাপনে শখের ঈদ

0
294

Sharing is caring!

গত বছরের মতো এবারও ঈদের জমজমাট সব নাটক-টেলিছবিতে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখ। গেল কিছুদিন ধরে উত্তরা-ঢাকা-পুবাইল করে বেড়াচ্ছেন তিনি। শুটিং নিয়েই যতো ব্যস্ততা।

- Advertisement -

ঈদুল ফিতরে বিভিন্ন টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে শখ অভিনীত কিছু নাটক। সংখ্যায় ডজন ছাড়িয়ে যাবে। এর মধ্যে সিক্যুয়েল নাটক ও সাত পর্বের ধারাবাহিক অন্যতম। আরেকটি কারণে এই ঈদটি স্পেশাল হতে যাচ্ছে শখের কাছে। সেটি হলো শখের মডেলিংয়ে বড় আয়োজনের একটি বিজ্ঞাপনচিত্র প্রচার শুরু হবে এরই মধ্যে।

ঈদের কাজ প্রসঙ্গে শখ বলেন, ‘আমার কোনো নাটকের গল্প বোরিং লাগার মতো নয়। সবকটিতেই ভালো লাগার মতো উপাদান রয়েছে। আশা করছি ঈদে দর্শকের বিনোদনের বাড়তিমাত্রাই যোগ করবে নাটকগুলো।’

ঈদে বৈচিত্র্য নিয়ে টিভি পর্দায় থাকছেন শখ। জানালেন সম্প্রতি বড় আয়োজনের শুটিং শেষ করেছেন একটি বিজ্ঞাপনচিত্রের। প্যাপিরাস কমিউনিকেশনের তত্ত্বাবধানে হাসান তৌফিক অংকুরের পরিচালনায় এই বিজ্ঞাপনচিত্রে এবার ভক্তদের নাচে-গানে মাতাবেন তিনি। মি. হোয়াইট ডিটারজেন্ট পাউডারের টিভিসিতে শখের সহশিল্পী এবিএম সুমন। পণ্যটি বাজারে এনেছে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড।

শখ বলেন, ‘ঈদের নাটকের ভিড়ে নাচে-গানে ভরপুর কালারফুল এই বিজ্ঞাপনটি আলাদা মাত্রা যোগ করবে। আশা করছি দর্শকরা বিনোদন পাবেন।’

এদিকে হাফডজন ঈদ ধারাবাহিকে অভিনয় করেছেন এ তারকা অভিনেত্রী। শখ অভিনীত বেশির ভাগ নাটকই সিক্যুয়েল। যার প্রথম কিস্তি গত ঈদেও প্রচার হয়েছে। এর মধ্যে আছে শামীম সাগর জাহানের ‘অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর’, (বাংলাভিশন), বেঙ্গল সমিতি (মাছরাঙা) ‘নসু ভিলেন’ (এটিএন বাংলা) নামের তিনটি নাটক। প্রথম দুটিতে তার বিপরীতে রয়েছেন মোশাররফ করিম। আর ‘নসু ভিলেন’-এ তিনি অভিনয় করছেন চঞ্চল চৌধুরীর বিপরীতে। এর বাইরে খণ্ড নাটকতো রয়েছেই।

(Visited 11 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here