ফিরেছেন ফুটবল দলের কোচ ওর্ড

0
272

Sharing is caring!

ঈদের ছুটি শেষে শুক্রবার বিকেএসপিতে শুরু হয়েছে যুব ফুটবল দলের ক্যাম্প। তবে ওই দিন প্রধান কোচ অ্যান্ড্রু ওর্ডকে পায়নি অনুর্ধ্ব-২৩ দলের ফুটবলাররা। ঈদের ছুটিতে কোচ গিয়েছিলেন থাইল্যান্ড, ফিরেছেন শুক্রবার রাতে। তার অনুপস্থিতিতে শুক্রবার অনুশীলন করিয়েছেন ফিটনেস কোচ জন হুইটাল ও স্থানীয় কোচ মাহবুব হোসেন রক্সি। শনিবার থেকে অবশ্য কাজে নেমে পড়েছেন অস্ট্রেলিয়ান কোচ অ্যান্ড্রু ওর্ড।

- Advertisement -

আগামী ১৯ থেকে ২৩ জুলাই ফিলিস্তিনে অনুষ্ঠিত হবে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। বাংলাদেশের গ্রুপে আছে জর্ডান, তাজিকিস্তান ও স্বাগতিক ফিলিস্তিন। এই প্রতিযোগিতা সামনে রেখেই যুব দলের অনুশীলন চলছে বিকেএসপিতে।

৩৬ ফুটবলার ডাকা হলেও ২০ জুন ক্যাম্প শুরু হয়েছিল ৩৩ নিয়ে। অসুস্থতার কারণে ঈদের আগে যোগ দিতে পারেননি আবাহনীর রুবেল মিয়া ও সাইফ স্পোর্টিং ক্লাবের হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস ও জুয়েল রানা। তিন জনই শুক্রবার ক্যাম্পে যোগ দিয়েছেন।

বর্তমানে বিকেএসপি আছেন ৩২ ফুটবলার। পারফরমেন্স সন্তোষজনক না হওয়ায় ঈদের ছুটির সময় বিদায় করে দেয়া হয়েছে ৪ জনকে। তারা হলেন- সাইফ স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার রাফি, আরামবাগের ডিফেন্ডার রকি, চট্টগ্রাম আবাহনীর ডিফেন্ডার রাকিন ও শেখ জামালের মিডফিল্ডার মাকসুদ।

দল ফিলিস্তিন যাওয়ার আগে খেলবে তিনটি প্রস্তুতি ম্যাচ। যার একটি হবে দেশের বাইরে এবং দুইটি ঢাকায়। ৭ জুলাই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনূর্ধ্ব-২৩ দল প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন আবাহনীর বিপক্ষে। এ ম্যাচের পরই কোচ ৩২ জন থেকে খেলোয়াড় আরো কমিয়ে আনবেন।  দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ কাঠমান্ডুতে নেপাল অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে ১১ জুলাই। শেষ ম্যাচটি ঢাকায় ১৪ জুলাই শ্রীলংকা বিমানবাহিনী দলের বিপক্ষে।

(Visited 13 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here