সিঙ্গাপুর নেয়া হলো সুজনকে

0
124

Sharing is caring!

- Advertisement -

গুরুতর অসুস্থ হয়ে আগেরদিন রাতেই ভর্তি হয়েছিলেন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে। ওইদিনই রাতের দিকে অবস্থার অবনতি হলে তাকে নিয়ে যাওয়া হয় আইসিইউতে, লাইফ সাপোর্টে। তবে সোমবার সকাল থেকে অবস্থার কিছুটা উন্নতি হতে থাকে বিসিবি পরিচালক এবং জাতীয় দলের ম্যানেজার সুজনের। তবুও তাকে উন্নত চিকিৎসার স্বার্থে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

সেই সিদ্ধান্ত মোতাবেকই খালেদ মাহমুদ সুজনকে নিয়ে আজ রাত সাড়ে ১২টায় একটি এয়ার অ্যাম্বুলেন্স সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হয়। সুজনের পারিবারিক সূত্র থেকে জানা গেছে, এয়ার অ্যাম্বুলেন্সটি ১১টায় ছাড়ার কথা থাকলেও নানান ফর্মালিটিজ সারতে সারতে সাড়ে ১২টা বেজে যায়।

খালেদ মাহমুদ সুজনের সঙ্গে সিঙ্গাপুর গেছেন তার বড় ভাই আসফাক আহমেদ ইয়াফি এবং বিসিবির ডাক্তার আমিন। সিঙ্গাপুর সময় সকাল সাড়ে ৭টায় (বাংলাদেশ সময় ভোর ৫টা) গিয়ে সেখানে পৌঁছাবেন তারা। এরপরই তাকে ভর্তি করা হবে সিঙ্গাপুরের পার্ক ভিউ হাসপাতালে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সোমবার বিকেলে সুজনকে দেখতে গিয়ে ঘোষণা দিয়েছিলেন, ‘অবস্থা উন্নতির দিকে গেলেও সুজনকে নিয়ে আমরা কোনো ঝুঁকি নেব না। তার আরও উন্নত চিকিৎসার জন্য তাকে আমরা সিঙ্গাপুর পাঠাব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here