রসায়নের শিক্ষক সজল

0
305

Sharing is caring!

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। রোমান্টিক নায়ক হিসেবেই সজলের জনপ্রিয়তা বেশি। তবে ইদানিং এই রোমান্টিকতার বলয় থেকে সজল বেরিয়ে আসছেন। নানামাত্রিক চরিত্রে দেখা যাচ্ছে তাকে।

- Advertisement -

যেমনটা ‘রুপের গন্ধে অন্ধ চাতক’ নাটকে তিনি ভিক্ষুকের চরিত্রে অভিনয় করেছেন, ‘মহিষাল’ নাটকে তিনি প্রত্যন্ত অঞ্চলে মহিষের গাড়ি চালিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার সজলকে দেখা যাবে শিক্ষকের চরিত্রে। তাও পড়াবেন রসয়ান!

সজলকে শিক্ষকরের চরিত্রে দেখা যাবে ‘উড়ে যাওয়ার কাল’ নামের একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা মাহমুদ দিদার। বি বাড়িয়া, সিলেটের মাধবপুরে শেষ হয়েছে নাটকটির শুটিং, জানালেন নির্মাতা দিদার।

নাটকটি প্রসঙ্গে সজল জাগো নিউজকে বলেন, ‘এই চরিত্রে অভিনয় করতে গিয়ে আমার স্কুল জীবনের শিক্ষকের কথা মনে পড়ছিল। তিনি ছিলেন খুবই কঠোর। আমাকেও সেভাবেও দেখা যাবে। আমি শিক্ষকের ফিল নিয়েই চরিত্রে মিশে গিয়েছিলাম। আশা করছি নাটকটি ভালো লাগবে দর্শকের।’

নাটকে সজজের বিপরীতে অভিনয় করেছেন প্রভা। আরও রয়েছেন সুজাতা আজিম, শূন্য মাটি প্রমুখ। জানা গেছে, ‘উড়ে যাওয়ার কাল’ নাটকটি আগামী ঈদুল আযহায় এনটিভিতে প্রচার হবে।

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here