শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে জীবন দিল ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্র

0
330

Sharing is caring!

রিপোর্টঃ এস কে রাবির আহমেদ।।

- Advertisement -

স্কুল শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে জীবন দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র। গতকাল রবিবার রাজধানীর টিকাটুলিতে ছিনতাইকারীদের শিকার হন বারিধারা সাউথ পয়েন্ট স্কুলের শিক্ষিকা সাদিয়া। তাকে বাঁচাতে এগিয়ে যান ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ছাত্র খন্দকার আবু তালহা (২২)। এক পর্যায়ে তালহাকে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিত্সাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ভোরে টিকাটুলি এলাকা দিয়ে রিক্সায় যাচ্ছিলেন স্কুল শিক্ষিকা সাদিয়া ও তার ভাই সানি। এ সময় তিনজন ছিনতাইকারী তাদের পথরোধ করে। পেছনের রিক্সায় ছিলেন তালহা। এক পর্যায় সে ছিনতাইকারীদের ধাওয়া করে। এতে একজন ছিনতাইকারী পড়ে যায়। তাকে ইট দিয়ে আঘাত করেন তালহা। একজন পড়ে গেছে দেখে ওই দু’জন আবার ফিরে তালহাকে ছুরি দিয়ে নির্দয়ভাবে কোপাতে থাকে। পরে তিন ছিনতাইকারীই দৌড়ে পালিয়ে যায়।

ওসি রফিকুল আরও জানান, তালহা স্থানীয় ছেলে। আবার যুবলীগ নেতার ভাগ্নে। ফলে এলাকায় তাদের একটা প্রভাব রয়েছে। এতে তালহার মনে হয়েছে তাদের বাড়ির সামনে এই ধরনের ছিনতাইকে কোনোভাবেই সহ্য করা যায় না। ফলে তিনি এগিয়ে যান। আর ছিনতাইকারীরাও নিজেদেরকে বাঁচাতে ছেলেটিকে নির্দয়ভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

(Visited 12 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here