তথ্য ও প্রযুক্তি দিবস উপলক্ষে বরিশাল নগরীতে র‌্যালি

0
278

Sharing is caring!

বিভাগীয় শহর বরিশালে তথ্য ও প্রযুক্তি দিবস উপলক্ষে নগরীতে র‌্যালি সহ কনসাট মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে বিভাগীয় প্রশাসন ও জেলা প্রশাসন।

- Advertisement -

দিবসটি পালন উপলক্ষে আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে জেলা প্রশাসনের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান র‌্যালিতে অংশ নেয়া নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উদ্যেশে বলেন জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সু শিক্ষায় গড়ে উঠবে।

এদেশের শিক্ষার্থীরা যত শিক্ষা অর্জন করতে পারবে আমরা ততই সোনার বাংলা গড়ার লক্ষে এগিয়ে যাব।

তিনি আরো বলেন নগরীর যেসব শিক্ষা প্রতিষ্ঠানে খেলা-ধুলা করার সামগ্রী প্রয়োজন হবে তা জেলা প্রশাসনের পক্ষ থেকে সরবরাহ করার আশ্বাস প্রদান করে।

এসময় র‌্যালিতে জেলা প্রশাসক মোঃ হাবিুর রহমান সহ অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আবুল কালাম তালুকদার,নেজারত ডিপুটি কালেক্টর সাব্বির হোসেন,সহকারী কমিশনার (আইসিটি) মোজাম্মেল হক চৌধুরী সহ পুলিশ প্রশাসন ও নগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীরা অংশ নেয়।

এছাড়া বিকালে বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় প্রশাসনের আয়োজনে অুনুষ্ঠিত হবে স্বাধীনতা ভিত্তিক তথ্য প্রচার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

(Visited 6 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here