মুখ্য সচিবের দায়িত্ব দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন নজিবুর রহমান

0
382

Sharing is caring!

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান নজিবুর রহমানকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নতুন মুখ্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে। আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করেছে। মুখ্য সচিব হিসেবে দায়িত্ব প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জ্ঞাপন করেছেন নজিবুর রহমান।
মুখ্য সচিব হিসেবে নিজের অনুভূতি জানিয়ে রবিবার বিকেলে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটস দেন নজিবুর রহমান। সেটি হুবহু নিচে তুলে ধরা হল:
‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে তাঁর মুখ্য সচিব হিসেবে নিয়োগ প্রদান করেছেন। জাতির জনকের সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, দেশরত্ম, ‘মাদার অব হিউমিনিটি’ এর সরাসরি তত্ত্বাবধানে কাজ করার জন্য এটি একটি বিরল সুযোগ। এ সুযোগ প্রদানের জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীকে জানাচ্ছি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য দিক নির্দেশনা এবং মাননীয় অর্থমন্ত্রী ও প্রতিমন্ত্রীর প্রাজ্ঞ তত্ত্বাবধান এবং সকল মন্ত্রণালয়, বিভাগ, সংস্থা এবং মাঠ প্রশাসনসহ সকল অংশীজনদের সহায়তায় উদ্ভাবনী পদ্ধতিতে আমরা সারাদেশে রাজস্ব এবং ব্যবসা-বিনিয়োগ বান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠায় সাফল্য অর্জন করেছি।
সুশাসন ও আধুনিক ব্যবস্থাপনা কাঠামোর আওতায় রাজস্ব আহরণে সাফল্য টি-টুয়েন্টি ম্যাচ জয়ের মত। জনকল্যাণে সংগৃহীত রাজস্বের সদ্ব্যবহার করে ‘রূপকল্প ২০২১’ ও ‘রূপকল্প ২০৪১’ বাস্তবায়নে আমাদেরকে টেস্ট ক্রিকেটের মত সকলকে নিয়ে টীম ওয়ার্ক করতে হবে এবং বহুদূর যেতে হবে। এ যাত্রা আমাদের জয়যাত্রা হবে বলে আমার দৃঢ় বিশ্বাস। এজন্য সকলের অব্যাহত সহযোগিতা ও দোয়া কামনা করছি।’
(Visited 6 times, 1 visits today)
- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here