বাণিজ্য মেলায় মোড়ক উম্মোচন শিক্ষার্থীদের জন্য ওয়ালটনের নতুন মডেলের ল্যাপটপ।।

0
352

Sharing is caring!

রির্পোটঃ ডেস্ক নিউজ.

- Advertisement -

শিক্ষার্থীদের জন্য এবার ১৪ ইঞ্চি হাই-ডেফিনিশন ডিসপ্লের দুটি নতুন মডেলের ল্যাপটপ বাজারে আনলো দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। এতে ব্যবহার করা হয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক বিশ্বের শীর্ষ আইসিটি ব্র্যান্ড ইনটেলের শক্তিশালী কোয়াড কোর প্রসেসর। অন্যান্য আন্তর্জাতিক ব্র্যান্ডের তুলনায় ওয়ালটনের নতুন মডেলের ল্যাপটপ দামেও অনেক সাশ্রয়ী। মূলত, স্কুল-কলেজের শিক্ষার্থী এবং অভিভাবকদের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করেই বাজারে ছাড়া হয়েছে এই ল্যাপটপ।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন মেগা প্যাভিলিয়নে ‘সময় এখন বাংলাদেশের’ স্লোগানে নতুন ল্যাপটপের মোড়ক উন্মোচন করা হয়। মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের পাশাপাশি সারাদেশে সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউটলেটে আজ থেকে পাওয়া যাচ্ছে নতুন এই দুটি ল্যাপটপ। যার দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ২২৯৯০ টাকা ও ২৩৯৯০ টাকা।

সেই সঙ্গে নতুন বছর ও বাণিজ্য মেলা উপলক্ষ্যে দেশব্যাপী ক্রেতাদের ওয়ালটন ব্র্যান্ডের সকল মডেলের ল্যাপটপের সঙ্গে উপহারস্বরূপ দেওয়া হচ্ছে একটি আকর্ষণীয় এন্ড্রয়েড স্মার্ট ফোন ও ব্যাকপ্যাক অথবা সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত নগদ মূল্য ছাড়।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেসের সভাপতি এবং বিজয় বাংলা ফন্টের স্বত্ত্বাধিকারী মোস্তফা জব্বার, ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম এন্ড এডমিন), মো. হুমায়ুন কবীর (পিআর এন্ড মিডিয়া), এডিশনাল ডিরেক্টর মো. লিয়াকত আলী, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌসসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, ওয়ালটন ল্যাপটপের ওয়ারেন্টির সময় ১ বছর থেকে বাড়িয়ে ২ বছরে উন্নীত করা হয়েছে। দেশব্যাপী ক্রেতারা ১২ মাসের কিস্তিতে কিনতে পারবেন ওয়ালটন ল্যাপটপ।

প্যাসন সিরিজের নতুন মডেলের ল্যাপটপটি কিনতে পারবেন ২৩,৯৯০ টাকায়। এতে রয়েছে ৫০০জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ৪জিবি ডিডিআর৩ এল র‌্যাম। অপরদিকে, টেমারিন্ড সিরিজে যুক্ত নতুন মডেলের ল্যাপটপের দাম পড়বে ২২৯৯০ টাকা। এতে রয়েছে ৫০০জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ৪জিবি ডিডিআর৩ এল র‌্যাম। এতেও রয়েছে হাই ডেফিনিশন অডিও।

ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ মো. লিয়াকত আলী বলেন, নতুন মডেলের ল্যাপটপগুলো স্কুল-কলেজের শিক্ষার্থীদের ব্যবহার উপযোগী। এগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা অনায়াসেই প্রোগামিং, ওয়েব ডিজাইন, আউটসোর্সিং, বিভিন্ন এ্যাসাইনমেন্ট, প্রেজেন্টেশন এবং ডিজিটাল ই-বুকসহ অসংখ্য কাজ সম্পন্ন করতে পারবে।

 

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here