প্রধানমন্ত্রীর কাছে সহায়তা চাইলেন ব্লাড ক্যান্সারে আক্রান্ত বরিশালের মনি

0
357

Sharing is caring!

ব্লাড ক্যান্সারে আক্রান্ত দশম শ্রেনীর মেধাবী ছাত্রী মনি আক্তারের (১৬) অর্থাভাবে চিকিৎসা বন্ধ হয়ে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নবম তলার ক্যান্সার বিভাগের ৪৮ নম্বর বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। উন্নত চিকিৎসার মাধ্যমে কন্যাকে সুস্থ্য করার জন্য মেধাবী ছাত্রী মনির অসহায় পরিবারের সদস্যরা মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশ-বিদেশের বিত্তবানদের কাছে হাত পেতেছেন।
মেধাবী ছাত্রী মনি আক্তার বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামের সুলতান হাওলাদারের কন্যা ও পিঙ্গলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্রী। মনি আক্তারের বড় ভাই সাগর ইসলাম বাবু (১৮) গৌরনদীর হোসনাবাদ নিজাম উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

- Advertisement -

মনি আক্তারের মা আলেয়া বেগম জানান, আট মাস আগে তার কন্যা মনি আক্তারের ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে। চলতি বছরের ৭ জানুয়ারি মনিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগের অধ্যাপক ডাঃ এম.এ খানের অধীনে ভর্তি করা হয়। তিনি আরও জানান, একমাত্র মেয়ের চিকিৎসার জন্য তার স্বামী সকল সহয় সম্পত্তি বিক্রি করে আট লাখ টাকা ব্যয় করেও কোন সুফল পাননি। বর্তমানে অর্থাভাবে তাদের অসহায় পরিবারের পক্ষে চিকিৎসার ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছেনা। ফলে অর্থাভাবে মেধাবী ছাত্রী মনি আক্তারের চিকিৎসা বন্ধ হয়ে গেছে। নিরূপায় হয়ে আলেয়া বেগম ও তার অসহায় পরিবারের সদস্যরা মনি আক্তারের উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশ-বিদেশের বিত্তবানদের সহযোগীতা কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা ঃ মোসাম্মাৎ আলেয়া বেগম, সঞ্চয়ী হিসাব নম্বর-০২০০০০৮৯৮০১০৩, অগ্রণী ব্যাংক, গৌরনদী শাখা, বরিশাল। সরাসরি যোগাযোগ ঃ ০১৭৭৭-৩১৫৫৯৬।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here