প্রথম বিভাগ দাবার শীর্ষে জনতা ব্যাংক

0
146

Sharing is caring!

- Advertisement -

প্রথম বিভাগ দাবা লিগের ষষ্ঠ রাউন্ড শেষে এককভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি। ৫ খেলায় ১০ পয়েন্ট তাদের। মঙ্গলবার দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটি ৪-০ পয়েন্টে মহাখালী প্রদীপ সংঘকে পরাজিত করেছে।

জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ারের মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন, দুই ভারতীয় আন্তর্জাতিক মাস্টার অন্বেষা উপাধ্যায়, রাকেশ কুমার এবং ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান হারিয়েছেন প্রদীপ সংঘের হানিফ মোল্লা, মো. নেসার উদ্দিন, মো. আসিফুর রহমান ও শামসুল কবীর চৌধুরীকে। অগ্রনী ব্যাংক দাবা দল ও মীর চেস ক্লাব ৫ খেলায় এবং উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ৬ খেলায় ৮ পয়েন্ট করে নিয়ে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছে।

এ রাউন্ডের খেলায় উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ৪-০ পয়েন্টে দেবদাস বিশ্বাস স্মৃতি সংসদকে পরাজিত করে। উত্তরা সেন্ট্রাল চেসের ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ, ভারতীয় কুস্তভ কুন্ডু, ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস ও ভারতীয় শ্রী জিৎ পাল হারিয়েছেন দেবদাস বিশ্বাস স্মৃতি সংসদের শিবু পোদ্দার, জাবের আল হামিদ, নাসিরউদ্দিন অপু ও খন্দকার নজওে মাওলাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here