কেন শুটিং না করেই ফিরে গেলেন অঞ্জু ঘোষ?

0
16

অনেক দিন পরেই ঢাকাই সিনেমায় অভিনয় করতে এসেছিলেন ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত অভিনেত্রী অঞ্জু ঘোষ। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই ‘মধুর ক্যান্টিন’ শিরোনামের একটি ছবিতে অভিনয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল তার। কিন্তু কয়েক দিন ঢাকায় থেকে শুটিং না করেই শুক্রবার দুপুরের ফ্লাইটে কলকাতা ফিরে গেছেন তিনি।

- Advertisement -

শুটিং করতে এসে ক্যামেরার সামনে না দাঁড়িয়ে কেন ফিরে গেলেন এই নায়িকা? শনিবার দুপুরে এই ছবির নির্মাতা সাঈদুর রহমান সাঈদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অঞ্জু ঘোষ যেহেতু প্রথমত বাংলাদেশেরই অভিনেত্রী ছিলেন আমরা মনে করেছিলাম তার শুটিংয়ের জন্য কোনো অনুমতির প্রয়োজন হবে না। পরে জানতে পারি তার শুটিংয়ের জন্যওই অনুমতি নেওয়া লাগবে। সেটাও কোনো সমস্যা ছিল না। অল্প সময়ের মধ্যেই হয়ে যেত।’

শুটিং পেছানোর আরও কারণ উল্লেখ করে সাঈদুর রহমান সাঈদ বলেন,‘আমাদের শুটিং করার কথা ছিল ঢাকা বিশ্ববিদ্যায় এলাকায়। এদিকে বইমেলা শুরু হয়েছে। এখন ওই এলাকাতে অনেক লোক সমাগম। এই কারণে ডেট পিছালাম। তবে এই মাসেই আবারও আসবেন অঞ্জু ঘোষ। ১২ ফেব্রুয়ারির পর আমরা শুটিং শুরু করবো।’

উল্লেখ্য, ১৯৮২ সালে এফ কবির চৌধুরী পরিচালিত ‘সওদাগর’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে অঞ্জু ঘোষের। ১৯৮৬ সালে তার অভিনীত ‘বেদের মেয়ে জোসনা’ ছবিটি তাকে চলচ্চিত্রের অনন্য উচ্চতায় পৌঁছে দেয়।

১৯৯৬ সালে কলকাতায় পাড়ি জমান তিনি। সেখানেও দর্শকপ্রিয়তা নিয়ে চলচ্চিত্র ও যাত্রা পালায় নিয়মিত হন তিনি। কলকাতা প্রবাসী হওয়ার প্রায় ২২ বছর পর গত বছরের ডিসেম্বরে প্রথম আবার বাংলাদেশে এসে বেড়িয়ে যান তিনি। আর এবার এসেছিলেন ছবিতে অভিনয়ের জন্য। মধুর ক্যান্টিন ছবিতে মধু’দার স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন অঞ্জু ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here