প্রেম ভেঙে দেওয়ায় মুক্তাকে পরিকল্পিতভাবে খুন করে সোহাগ

0
200

Sharing is caring!

ঝালকাঠি সরকারি মহিলা কলেজের ছাত্রী বেনজির জাহান মুক্তার হত্যা মামলায় মূল আসামি সোহাগ মীরকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৭ ফেব্রুয়ারি) রাতে নলছিটি ও কলাপাড়া থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে উপজেলার চাকামইয়া গ্রামের ফুপুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

- Advertisement -

গ্রেফতার সোহাগ মীর পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নিশানবাড়িয়া গ্রামের আবদুস ছোবাহান মীরের ছেলে।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন ও ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ৪ ফেব্রুয়ারি নলছিটির বারইকরণ গ্রামের বাড়ি থেকে ফোনে ডেকে নিয়ে সামনের সড়কে ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী বেনজির জাহান মুক্তাকে (১৯) কুপিয়ে হত্যা করা হয়।

প্রেমের সম্পর্ক ভেঙে দেয়ায় কলাপাড়ার নিশানবাড়িয়া গ্রামের সোহাগ মীর এ হত্যাকাণ্ড ঘটায় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। এ ঘটনায় নিহত মুক্তার বাবা পরের দিন নলছিটি থানায় একটি মামলা করেন। মামলার পর র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশের তিনটি টিম আসামিকে গ্রেফতারের চেষ্টা করে। অবশেষে ফুপুরবাড়ি থেকে সোহাগকে গ্রেফতার করা হয়।’’

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here