এবার আসিফের সঙ্গে দুই বিপাশা

0
6

Sharing is caring!

- Advertisement -

নিয়মিত একেরপর এক নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। প্রায় গানেই গায়কের পাশাপাশি নায়ক রূপেও হাজির হন তিনি। সেই ধারাবাহিকতায় বুধবার নতুন একটি গানের শুটিং শেষ করেছেন। নতুন এই গানটির চমক হিসেবে থাকছেন নায়িকা বিপাশা কবির।

‘তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মিরাজ। বিপাশা কবির জানালেন, এই প্রথমবারের মত আসিফের কোনো মিউজিক ভিডিওর মডেল হলেন তিনি। গানটিতে তার ভূমিকাও বেশ মজার।

এ প্রসঙ্গে বিপাশা কবির জাগো নিউজকে বলেন, ‘গানের গল্পে দেখা যাবে জমজ বোনদের। একজনের নাম সূর্যমুখী ও আরেকজনের চন্দ্রমুখী। এই দুই চরিত্রে অভিনয় করেছি আমি। এর আগে কখনো দ্বৈত চরিত্রেও অভিনয় করিনি। এদিকে মিউজিক ভিডিওটির মাধ্যমে প্রথমবার আসিফ ভাইয়ের সঙ্গে কাজ করলাম।’

বুধবার সকালে ফ্যান্টাসি কিংডমে মিউজিক ভিডিওটির চিত্রধারণের কাজ শেষ করেছেন বিপাশা। শিগগিরই এস. এস. মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ হবে।

লাক্স তারকা বিপাশা কবির ‘ভালোবাসার রং’ সিনেমায় আইটেম গানে পারফর্মের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ৫০টির বেশি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই নায়িকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here