বরিশালে একুশে টিভির ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
19

Sharing is caring!

- Advertisement -

আজ ১৪ এপ্রিল সকাল ১১ টায় একুশে টিভির আয়োজনে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব বরিশালে এর হল রুমে। বরিশালে নানা আয়োজনে একুশে টিভির ২০তম বর্ষে পদার্পণ ও প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল ২ আসনের সাবেক সাংসদ সদস্য, তালুকদার মোহাম্মদ ইউনুস, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এস এম ইকবাল, বরিশাল মহানগর আওয়ামীলীগ এর সভাপতি, গোলাম আব্বাস চৌধুরী দুলাল, বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য, মেজবাহ উদ্দিন ফরহাদ, সাংবাদিক ও কলামিস্ট কালেরকন্ঠ ঢাকা, মারুফ হোসেন, সাধারণ সম্পাদক, আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব বরিশাল, এস এম জাকিরসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একুশে টিভির বরিশাল প্রতিনিধি সুখেন্দু এদবর। শুরুতে জেলা প্রশাসক বরিশাল এর পক্ষ থেকে কেক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয় পরে আগত অতিথিরা কেক কেটে ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন সেখানে আলোচনা সভায় বক্তারা বক্তব্য প্রদান করেন। পরে সকলের অংশগ্রহনে একটি র‌্যালি বের হয়ে অশ্বিনী কুমার হলে গিয়ে শেষ হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here