শিওর ক্যাশের এজেন্টদের পথে বসালেন ডিস্ট্রিবিউটর

0
38

Sharing is caring!

- Advertisement -

রূপালী ব্যাংকের মুঠোফোন ব্যাংকিং সেবা শিওর ক্যাশের সাধারণ এজেন্টদের ৩৪ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন ভোলার ডিস্ট্রিবিউটর মো. সোহেল তালুকদার। এ নিয়ে বিক্ষুব্ধ এজেন্টরা।

এ ঘটনায় বিক্ষুব্ধ এজেন্টরা তাদের কষ্টের টাকা ফেরতের দাবিতে রোববার দুপুরে ভোলা শহরের স্টেডিয়াম সড়কে প্রায় ঘণ্টাব্যাপী বিক্ষোভ মিছিল করেছেন। সেই সঙ্গে টাকা নিয়ে পালিয়ে যাওয়া সোহেলকে খুঁজে বের করে টাকা ফেরত ও তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তারা।

ভোলা সদর উপজেলার ইলিশা এলাকার শিওর ক্যাশের এজেন্ট মো. মাইন উদ্দিন বলেন, ২২ মে ভোলার ডিস্ট্রিবিউটর সোহেল তালুকদার আমাকে ফোন করে বলেন আপনার মোবাইলের টাকা আজকের মধ্যে আমার ডিস্ট্রিবিউটর সিমে ট্রান্সফার করেন, আর নগদ টাকা অফিসে এসে নিয়ে যাবেন। তার কথামতো ওই দিনই আমি ৪১ হাজার টাকা পাঠাই। ২৩ মে বৃহস্পতিবার অফিসে গেলে অফিস তালাবদ্ধ পাই। তাকে ফোন করলে বন্ধ পাই। এখন পর্যন্ত তার কোনো খোঁজ নেই।

দৌলতখান উপজেলার এজেন্ট মো. হাসান বলেন, ২৩ মে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সোহেল তালুকদার আমাকে বলেন আপনার ব্যাকিংয়ের টাকা দ্রুত আমার ডিস্ট্রিবিউটর সিমে ট্রান্সফার করেন। আর দুপুরে অফিসে এসে নগদ টাকা নিয়ে যাবেন। আমি তার কথামতো টাকা পাঠিয়ে দেই, এর পরপরই তাকে ফোন দিলে আমার ফোন ধরেননি। দুপুরে অফিসে গিয়ে দেখি অফিস তালা মারা অবস্থায় রয়েছে। এখন পর্যন্ত তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি আমরা।

খায়েরহাট এলাকার সুমাইয়া স্টোরের মালিক বলেন, সবার মতো আমাকেও ফোন করে টাকা পাঠাতে বললে আমি টাকা পাঠিয়ে বিকেলে অফিসে যাই। অফিসে গিয়ে দেখি আমার মতো অনেকে দাঁড়িয়ে আছেন, সোহেলের ফোন বন্ধ রয়েছে। আমরা ভাবলাম হয়তো কোনো সমস্যা হয়েছে। বিষয়টি প্রথম দিন গুরুত্ব দেইনি আমরা। পরের দিন তার ফোন বন্ধ পেয়ে দুশ্চিন্তায় পড়ি আমরা। পরে বিভিন্ন মাধ্যমে খবর নিয়ে জানতে পারি ৫০-৬০ জন এজেন্টের কাছ থেকে ৩৫ লাখ টাকা নিয়ে ওসব টাকা তুলে পালিয়ে গেছেন সোহেল। বরিশাল জোনের অফিসে যোগাযোগ করলে তারা বিষয়টি দেখছে বলে জানান।

এ বিষয়ে বরিশাল জোনের শিওর ক্যাশের এরিয়া ম্যানেজার মো. ওমর ফারুক বলেন, ভোলার ডিস্ট্রিবিউটর সোহেল তালুকদারের বাড়ি ভোলা সদর উপজেলার পরাগঞ্জ এলাকায়। আমরা সোহেলের বিষয়টি নিয়ে তদন্ত করছি। এজেন্টদের টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় সোহেলের বিরুদ্ধে অফিসিয়াল ব্যবস্থা নেয়া হবে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here