বরিশালে ঈদ বাজার টহলে বিএমপি কমিশনার

0
32

Sharing is caring!

- Advertisement -

মধ্যরাতে ঈদ বাজারে টহল দিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান। এছাড়া ঢাকা ফেরত লঞ্চ যাত্রীদের বরিশাল নদী বন্দরে সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য নির্দিষ্ট দূরত্বের মধ্যে সকল ধরনের যানবাহন নিষিদ্ধ করেছিলো সিটি করপেরেশন। সিটি মেয়রের তদারকির কারণে এবার বরিশাল নদী বন্দর কিংবা আশপাশের এলাকায় কোন ধরনের যানজটের সৃষ্টি হয়নি।

গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর লঞ্চঘাট এলাকা থেকে টহলে বের হন। তিনি পায়ে হেটে নগরীর লঞ্চ ঘাট, চকবাজার, ফলপট্টিসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। এ সময় ঈদ বাজারের নিরাপত্তায় সন্তোষ প্রকাশ করেন পুলিশ কমিশনার। ইভটিজিং রোধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন তিনি।
এ সময় উপ-কমিশনার মোয়াজ্জেম হোসেন ভূঁঞা এবং উপ-কমিশনার খায়রুল আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে প্রতি বছর ঈদের আগ মুহূর্তে নদী বন্দরে হযবরল পরিস্থিতির সৃষ্টির প্রেক্ষিতে এবার নিজে দাঁড়িয়ে থেকে যানবাহন ব্যবস্থাপনা করছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

সোমবার ভোর পর্যন্ত মেয়র সাদিক নদী বন্দর এলাকায় অবস্থান করে সুষ্ঠু যানবাহন ব্যবস্থাপনা তদরকি করেন। মেয়রের তদারকির কারণে এবার নদী বন্দরে যানজট না হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন ঢাকাসহ সারাদেশ থেকে আসা যাত্রীরা। তাই এই ধারা অব্যাহত রাখার দাবি জানিয়েছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here