শেখ হাসিনা সব সময় দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন -পাণি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

0
146

Sharing is caring!

বরিশাল সদর (৫) সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতি মন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা নিজের জন্য ভাবেন না তিনি সব সময় দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন।

- Advertisement -

৬৫ সালে পশ্চিম পাকিস্তান সরকার নিজের দেশকে সুসংগঠিত করার জন্য চিন্তা করছিল আর আমরা ছিলাম অরক্ষিত আর তখনই জাতীর পিতা বঙ্গবন্ধু ৬৬ সালে বাংলার মানুষের মঙ্গলের কথা ভেবে ৬ দফা দাবীর ঘোষনা করেন।

আজ আমরা তলা বিহীন ঝুড়ির দেশের মানুষ না আমরা এখন বিশ্বের কাছে অর্থনৈতিকভাবে ৫ দেশের ভিতর একটি দেশ। আজ যা কিছু দেশের উন্নয়ন মঙ্গল হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলসভাবে দেশকে পরিচালনা করার জন্য আজকে বাংলাদেশ অর্থনৈতিকভাবে সাভলম্ভি হয়েছে।

প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম আরো বলেন, দলের ভিতর নতুন নতুন অনুপ্রবেশকারীদের প্রতি সজাগ থাকার জন্য দলের সকলের প্রতি আহবান জানান।

তিনি বলেন স্বাধীনতা পাওয়া যত সহজ স্বাধীনতা রক্ষা বড়ই কঠিন তাই দলের নেতা-কর্মূদের সু সংগঠিত হয়ে কাজ করার জন্য কর্মীদের প্রতি আহবান জানান।

আজ শুক্রবার (৭ই জুন) ঐতিহাসিক ৭ই জুন ৬ দফা দিবস উপলক্ষে দলীয় কার্যলয়ে আলোচনা সভার প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন।

বরিশাল মহানগর সভাপতি বাংলাদেশ সুপ্রিমকোর্ট বার এসোসিয়েশনের সদস্য এ্যাড. গোলাম আব্বাস চৌধুরীর সভাপতিত্বে জেলা ও মহানগর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,জেলা সহ-সভাপতি সৈয়দ আনিসুর রহমান, মহানগর সহ-সভাপতি মোঃ হোসেন চৌধুরী,সাবেক মহানগর সম্পাদক এ্যাড. আফজালুল করীম,এ্যাড.আনিস উদ্দিন শহীদ,এ্যাড.মজিবর রহমান,এ্যাড. ওবায়দুল্লাহ্ সাজু,মোয়াজ্জেম হোসেন চুন্নু,এ্যাড. মিলন ভূইয়া প্রমুখ।

এর পূর্বে দলীয় কার্যলয়ে রক্ষিত জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে ফুল দিয়ে শ্রদ্বা নিবেদন করেন মহানগর আওয়ামীলীগ নেতা সদর সংসদ ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, সাবেক সংসদ ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস সহ জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এর পরপরই শ্রদ্বা জানান মহানগর সভাপতি এ্যাড. গোলাম আব্বাস চৌধুরী দুলালের নেতৃত্বে দলীয় সদস্যরা।

সকল থেকেই দূর্যোগপূর্ণ আবহাওয়া ও মুসল বৃষ্টির মধ্যে দলীয় জেলা ও মহানগরের নেতা-কর্মীরা আলোচনা সভায় অংশ গ্রহণ করে।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here