Home জাতীয় এক মাসের মধ্যে ‘আগৈলঝাড়াকে মাদক মুক্ত’ ঘোষণা !

এক মাসের মধ্যে ‘আগৈলঝাড়াকে মাদক মুক্ত’ ঘোষণা !

10
0
SHARE

Sharing is caring!

মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করে আগামী এক মাসের মধ্যে জেলার সর্ব প্রথম ‘আগৈলঝাড়া উপজেলাকে মাদক মুক্ত’ করার ঘোষণা দিলেন বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম বিপিএম (বার)।

মঙ্গলবার বিকেলে আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেনের সভাপতিত্বে উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমী সভা কক্ষে মাদক, সন্ত্রাস ও নারী নির্যাতন বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বরিশাল জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম এই ঘোষণা দেন।

মুলতঃ মাদকমুক্ত আগৈলঝাড়া ঘোষণার অংশ হিসেবেই সমাজের সর্বস্তরের নেতৃত প্রদানকারীদের নিয়ে পূর্ব প্রস্তুতির এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সমাজের বিভিন্ন স্তরের প্রতিধিদের বিভিন্ন শুপারিশ ও মাদক মুক্ত আগৈলঝাড়া ঘোষণা বাস্তবায়নে পুলিশের ভূমিকা নিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা কমিউিনিটি পুলিশিং এর সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ অধ্যক্ষ সরদার আকবর আলী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও শিক্ষক সমিতির সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, জেলা কমিউিনিটি পুলিশিং সাধারণ সম্পাদক মহিউদ্দিন মানিক (বীর প্রতীক), ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বক্তিয়ার, বিএইচপি একাডেমী প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী, ইউপি চেয়ারম্যান বাবুল ভাট্টি, বিপুল দাস, শফিকুল হোসেন টিটুসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় বক্তাদের প্রস্তাব করা বিভিন্ন শুপারিশ গ্রহন করে তা আগামী এক মাসের মধ্যে বাস্তবায়নের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আগৈলঝাড়াকে মাদকমুক্ত ঘোষণা করার কথা ব্যক্ত করেন প্রধান অতিথী পুরিশ সুপার মো. সাইফুল ইসলাম।

মাদকমুক্ত সমাজ গঠনে যাদের ভূমিকা অন্যতম সবার আগে সেই পুলিশ বাহিনীর সদস্যদেরও শংশোধন করারও ইঙ্গিত প্রদান করেন তিনি। তিনি বলেন, “সর্ষের মধ্যে ভুত রাখবেন না’।

সভায় প্রধান অতিথি দেশের জন্য, নিজেদের সন্তানদের জন্য সকলকে একযোগে কাজ করে মাদকমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here