আকাশে গায়েব হয়ে গেছে বিপিএলের ড্রোন!

0
23

Sharing is caring!

- Advertisement -

বঙ্গবন্ধু বিপিএল সম্প্রচারে প্রযুক্তির কোনো কমতি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সম্প্রচারের নতুনত্বের জন্য আনা হয়েছে ড্রোনও।

তবে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়াম থেকে মঙ্গলবার (১৭ ডিসেম্বর) দুপুরে একটি ড্রোন গায়েব হয়ে গেছে। এই স্টেডিয়ামে সে সময় রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স-এর ম্যাচ চলছিল।

সম্প্রচার প্রতিষ্ঠান রিয়েল ইম্প্যাক্টের কর্মীরা ড্রোনটি হারিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেছে। প্রতিষ্ঠানটি এ ড্রোনের খোঁজদাতাকে ১০ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে।

রিয়েল ইম্প্যাক্টের একজন কর্মী জানান, ম্যাচের মধ্যে ওপর থেকে মাঠের পুরো শট নেওয়ার জন্য ড্রোন উড়ানো হয়। কিন্তু ড্রোনটি হুট করে সিগন্যাল বন্ধ হয়ে যায় ড্রোনটির। প্রতিষ্ঠানটির ধারণা, সেটি মাটিতে পড়ে যায়। উদ্ধারকর্মীরা ড্রোন খুঁজতে গিয়ে পরবর্তীতে সেটা আর খুঁজে পাননি।

১১ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিপিএলের দ্বিতীয় পর্বের খেলা চলছে চট্টগ্রামে। আজ থেকে শুরু হওয়া এই খেলা চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত।  চট্টগ্রামে প্রথম ম্যাচে মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে রাজশাহীকে উড়িয়ে দিয়েছে খুলনা টাইগার্স। মুশফিক মাত্র চার রানের জন্য সেঞ্চুরি মিস করে সাজঘরে ফেরেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here