পদোন্নতি পেয়ে ডিআইজি হচ্ছেন বরিশাল র‌্যাবের পরিচালক আতিকা ইসলাম

0
160

Sharing is caring!

পদোন্নতি পেয়ে ডিআইজি হচ্ছেন বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) পরিচালক (অতিরিক্ত ডিআইজি) বেগম আতিকা ইসলাম। এলিট ফোর্সের এই কর্মকর্তাসহ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) পদমর্যাদার ১১ জন কর্মকর্তাকে ডিআইজি পদে পদোন্নতির সুপারিশ করা হয়েছে।

- Advertisement -

আজ রোববার (২৭ ডিসেম্বর) উপ-সচিব আলতাফ হোসেন স্বাক্ষরিত জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি সুপারিশপত্র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো হয়েছে।

পদোন্নতির সুপারিশ প্রাপ্তরা বাকিরা হচ্ছেন- খুলনা রেঞ্জের হাবিবুর রহমান, ডিএমপি যুগ্ম পুলিশ কমিশনার আশরাফুজ্জামান, বাসুদেব বনিক, পুলিশ সদর দপ্তরের এসএম আক্তারুজ্জামান, মনিরুল ইসলাম, হায়দার আলী খান, মাহবুবুর রহমান ভুইয়া, রুহুল আমিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) আমেনা বেগম এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আজাদ মিয়া। সুপারিশপত্রে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে পদোন্নতির বিষয়ে প্রজ্ঞাপন জারির নির্দেশক্রমে অনুরোধ করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন কর্মকর্তা বেগম আতিকা ইসলামের পদোন্নতির খবরে বরিশালে সহকর্মীদের মাঝে উল্লাসের কথা শোনা গেছে। এই নারী কর্মকর্তা বরিশাল তথা গোটা দক্ষিণাঞ্চলে সন্ত্রাস-জঙ্গি ও মাদকসহ অপরাধমূলক কর্মকান্ড রোধে ইতিবাচক ভুমিকা রেখে বেশ প্রশংসিত হয়েছেন। তার পদোন্নতির এই সু-সংবাদে সহকর্মী র‌্যাব সদস্যরা তাকে অভিনন্দন জানিয়েছেন।’

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here