গুগল ফোনে চালু হচ্ছে “গুগল অ্যাসিস্ট্যান্ট” আপনাকে ধ্রুত সেবা দিবে।

0
721
গুগল অ্যাসিস্ট্যান্ট

Sharing is caring!

রির্পোটঃ মোঃ আসাদুজ্জামান.

টেক রিপোর্টার.

- Advertisement -

সবারই ফোনের ব্যাটারীর চার্জ চলে যায়। পরবর্তীতে পুনরায় ফোনে চার্জ দিতে হয়। যতক্ষণ আপনি চার্জ দিচ্ছেন না, Google Assistant (গুগল অ্যাসিস্ট্যান্ট) আপনার ফোনের চার্জ সংরক্ষন করতে পারবে। যা আপনার ফোনকে হটাৎ অফ হয়ে যাওয়া থেকে অনেকটা বাচিঁয়ে রাখতে পারবে।

ভয়েস কমান্ডের বা আপনার দেয়া ম্যাসেজের উত্তর দিবে এবং সে আপনার প্রয়োজনীয় সার্ভিসটি যেমনঃ চার্জ সেভ করা, এ্যালার্ম ঠিক করা অথবা আপনার যাবতীয় তথ্য শুনে আপনাকে ধ্রুত সেবা প্রদান করবে।

যদিও এই সেবাটি আমরা মাইক্রোসফট এর করটানা, আমাজন আলেক্সা, অ্যাপলের সিরি হিসেবে আগে থেকেই পেয়ে আসছি। গুগল এই সেবাটিকে আরও উন্নত করবে গুগল এ্যাসিস্ট্যান্ট এর মাধ্যমে। এটি সবকিছুর উপর কাজ করে: Google হোম, অ্যান্ড্রয়েড, অ্যান্ড্রয়েড টিভি, এবং এমনকি আইফোন।

আশা করা যায় গুগল অ্যাসিস্ট্যান্ট আপনার একাকীত্ব সময়ের ভালো একজন সহকারী অথবা সঙ্গী হিসেবে থাকবে। আপনার কথা শুনবে এবং আপনাকে সময় দিবে। আপনার হয়ে সে কাজ করবে।

যেমন আপনার ঘুম ভাঙ্গা, কোন কাজ সম্পর্কে মনে করিয়ে দেওয়া অথবা প্রায়ই বলবে আপনাকে সে কিভাবে সাহায্য করতে পারে। যা মাইক্রোসফটের করটানা আমাকে সবসময়ই বলে থাকে।

(Visited 17 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here