নলছিটিতে ৮ম শ্রেনির স্কুল ছাত্রীকে অপহরণ, থানায় অভিযোগ দায়ের :

0
202

Sharing is caring!

ঝালকাঠি জেলার নলছিটি থানায় ৮ম শ্রেনিতে পড়ুয়া স্কুল ছাত্রী সুরভী আক্তার (১৩) কে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার (২৪ মার্চ) বিকাল সাড়ে ৫ টায় মেয়ের বাড়ীর পশ্চিম পাশে বটতলা নামক ইটের সলিং রাস্তা থেকে তাকে অপহরণ করা হয়। এনিয়ে নলছিটি থানায় বৃহস্পতিবার একটি লিখিত অভিযোগ করা হয়েছে।
 
সুরভী আক্তার ওই থানার নাচন মহল ইউনিয়নের ভবানীপুর গ্রামের বাসিন্দা মৃত কুদ্দুস হাওলাদারের মেয়ে ও ভেরনবাড়ীয়া গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্রী। সুরভীকে পাশবর্তী এলাকার মোঃ জাল্লাল মোল্লার নেশাগ্রস্ত, মাতাল বখাটে ছেলে আরিফ জোরপূর্বক তুলে নিয়ে গেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা ।
 
এ নিয়ে সুরভীর ভাই শফিকুল ইসলাম বলেন, আমরা চাকরির কারনে ঢাকায় থাকি, বাড়ীতে আমার বোন ও মা থাকেন। বাড়ীতে কোন পুরুষ লোক না থাকায় আমার বোন সুরভীকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রতিনিয়ত বিরক্ত করত এই বখাটে আরিফ এবং বিভিন্ন সময় অশ্লীল ভাষা ব্যবহার করে প্রেমের প্রস্তাব দিত। এ ব্যাপার কয়েক বার আরিফের পরিবারকে জানালেও কোন লাভ হয়নি। উল্টো তারা বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে আসছে। ঘটনার দিন বখাটে আরিফ তার দুলা ভাই শহিদুল হাওলাদার,ভাই নাফিস, সজিব, রাজিব,বোন জুমুর ও পিতা জাল্লালের সহাযোগীতায় এই স্কুল ছাত্রীকে অপহরণ করে।
 
বখাটে আরিফ ওই গ্রামে নেশাগ্রস্ত, সন্ত্রাসী, চাদাবাজঁ, মাতাল, বখাটে ছেলে হিসেবে মানুষের কাছে খুব পরিচিত। বখাটে আরিফের নেশা ছিল পথে-ঘাটে মেয়েদের উক্তাক্ত করা আর অশালীন ভাষায় কটুক্তি করা।
 
এ নিয়ে নলছিটি থানার পুলিশ কর্মকর্তা মোঃ মিজান(এস আই) বলেন,এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেয়েছি। আজ ঘটনাস্থল পরিদর্শনের মাধ্যমে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। মেয়ের অভিবাকদের অভিযোগের ভিত্তিতে আইনি প্রক্রিয়া চলমান আছে। তাদের (ছেলে-মেয়ে ) উদ্ধার করার অভিযান অব্যাহত রয়েছে।
(Visited 1 times, 1 visits today)
- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here