বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে শুভেচ্ছা সামগ্রী বিতরণ

0
123

Sharing is caring!

বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সরকারি তথ্য ও সেবা ৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ। প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছে সরকার।

- Advertisement -

করোনা ভাইরাসের দ্বিতীয় দফায় সংক্রমণ এর শুরু থেক বরিশাল জেলা প্রশাসন এ জেলার দরিদ্র অসহায় মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে প্রশাসন। এরি ধারাবাহিকতায় আজ ২৭ নভেম্বর শনিবার বিকাল ৪ টার জেলা প্রশাসন বরিশালের আয়োজনে নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে বরিশালে সরকারি নিষেধাজ্ঞা সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ তে ফোন করা ১০০০ জন নিম্ন আয়ের খেটে-খাওয়া দরিদ্র, দুঃস্থ, ভাসমান এবং অসচ্ছল পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, সহকারী কমিশনার এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা, সহকারী কমিশনার সুব্রত বিশ্বাস দাস।

শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা শেষে প্রধান অতিথি নিষেধাজ্ঞা সময়কালীন সরকারি তথ্য ও সেবা ৩৩৩ ফোন করে খাদ্য সহায়তা চাওয়া ১০০০ জন ব্যক্তিদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুভেচ্ছা উপহার সামগ্রী হিসেবে খাদ্য সহায়তা চাল ২০, ডাল ২ কেজি, আলু ২ কেজি, তেল ১ লিটার, চিনি ১ কেজি, লবন ১ কেজি, সাবান ১ টি ইত্যাদি বিতরণ করেন।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here