ঝালকাঠিতে নলছিটি থানা ঘেরাও

0
486

Sharing is caring!

ঝালকাঠি প্রতিনিধি : ওসিসহ চার পুলিশ সদস্যের অপসারণের দাবিতে ঝালকাঠির নলছিটি থানা ঘেরাও করেছে এলাকাবাসী।

- Advertisement -

শুক্রবার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে কুলকাঠি ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চুর নেতৃত্বে কয়েক শ’ এলাকাবাসী থানাটি ঘেরাও করে।

এলাকাবাসীর অভিযোগ, থানা কর্তৃপক্ষ বিনা কারণে এলাকার নিরীহ লোকজনকে থানায় ধরে এনে নির্যাতন করে টাকা আদায় করে। টাকা দিতে না পারলে তাদের বিভিন্ন মামলায় জড়িয়ে চালান দেওয়া হয়।

ক্ষুব্ধ জনতা ওসি একেএম সুলতান মাহমুদ, এসআই জসিম, ফিরোজ ও জাকিরের অপসারণ দাবি করে। এ সময় থানা সড়কের সামনে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এ বিষয়ে কুলকাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু বলেছেন, পুলিশ বৃহস্পতিবার রাতে আসামি ধরতে গিয়ে আমার ইউনিয়নের তৌকাঠি গ্রামের মৃত ফারুক হাওলাদারের ছেলে নিরীহ যুবক রাজিব হাওলাদারকে (২২) ধরে থানায় এনে তাকে মাধকসেবী সাজানোর চেষ্টা করে। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী সকাল থেকে দুপুর পর্যন্ত থানা অবরোধ করে রাখে। পুলেশের উর্ধতন কর্মকর্তাদের মধ্যস্থতায় বিয়টির সুরাহা করার চেষ্টা করা হচ্ছে।’

এ ব্যপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ জানিয়েছেন, থানার কয়েক জন দারোগা আসামি ধরতে গিয়ে রাজিব হাওলাদার নামের এক যুবককে থানায় নিয়ে আসে। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। যার ফলশ্রুতিতে এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। তবে বিষয়টি স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে।

(Visited 4 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here