ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হলেন এ্যানি।।

0
113

Sharing is caring!

- Advertisement -

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মনোনীত হয়েছেন বরিশাল মহানগর ছাত্রলীগ নেত্রী ইসরাত জাহান এ্যানি। গতকাল ৩০ মে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো: সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে ইসরাত জাহান এ্যানি’কে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য পদে মনোনীত করা হয়।এব্যাপারে  কেন্দ্রীয় ছাত্রলীগের নব-নির্বাচিত এই সদস্যর সাথে আলাপকালে তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে গত ৫বছর ধরে বরিশাল মহানগর ছাত্রলীগের একজন কর্মী হিসেবে কাজ করেছিলাম। অামি ভেবেছিলাম বরিশাল মহানগর ছাত্রলীগে আমাকে কোন পদে দেয়া হবে কিন্তু কেন্দ্রীয় ছাত্রলীগের যে এতবড় মূল্যয়ন আমাকে করবে

তা কোনদিন ভাবতে পারিনি।

এ পর্যন্ত আসার পিছনে কার অবদান সবচেয়ে বেশি এমন প্রশ্নের জবাবে এ্যানি বলেন, আমার এ পর্যন্ত আসার পিছনে সবচেয়ে বেশি অবদান বরিশাল মহানগর ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দিনের। কারন তিনি যদি আমায় রাজনীতির হাতে খড়ি না দিতেন তাহলে আজ এ্যানি এতদূর আসতে পারতো না।

এ্যানি আরও বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বরিশাল সদর আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ ও ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।
দলকে নিয়ে ভবিষ্যত ভাবনা সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, আমি বাংলাদেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী এটাই সবচেয়ে বড় কথা। অতীতে যেমন দলের সাথে ছিলাম তেমনি আগামীতেও একজন কর্মী হিসেবে দেশ ও দশের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। এব্যাপারে আমি সকলের সহেযাগীতা কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here