বিপিএলে সবচেয়ে দামি মাশরাফী

0
356

Sharing is caring!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন ওয়ানডে দলনেতা মাশরাফী বিন মোর্ত্তজা। জানা গেল, মাশরাফীকে দলে ভেড়াতে ৮৫ লাখ টাকারও বেশি গুনতে হচ্ছে রংপুরকে। ফলে এবারের বিপিএলে সর্বোচ্চ পারিশ্রমিক যাচ্ছে ম্যাশের পকেটে।

- Advertisement -

গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে নেতৃত্ব দেন মাশরাফী। তার হাত ধরে শিরোপার স্বাদ পায় কুমিল্লা। কিন্তু এবার মাশরাফীকে না নিয়ে তামিম ইকবালকে আইকন হিসেবে বেছে নেয় দলটি। অবশ্য তামিমকে দলে ভেড়াতে কুমিল্লার খরচ হচ্ছে ৮০ লাখ টাকা। তবে সেটার জন্য আছে শর্ত। দলকে যেতে হবে প্লে-অফে। তবে মাশরাফী কোনো রকম শর্ত ছাড়াই পাবেন ৮৫ লাখের বেশি।

এদিকে এবারের বিপিএলে সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়া সব দলেরই আইকন ক্রিকেটার পরিবর্তন হচ্ছে। আগের আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের হয়ে এবারো খেলবেন সাকিব অন্যদিকে রিয়াদ থাকবেন আগের আসরের দল খুলনায়।

মুশফিকুর রহিমকে দেখা যাবে রাজশাহী কিংসের জার্সিতে। আগের আসরে রাজশাহীর আইকন ক্রিকেটার ছিলেন সাব্বির রহমান। এবার সাব্বিরকে দেখা যাবে নতুন ফ্র্যাঞ্চাইজি সুরমা সিক্সার্স সিলেটে। আর বরিশাল বুলসের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য, নতুন তারিখ অনুযায়ী বিপিএলের উদ্বোধন ৩১ অক্টোবর আর শুরু হবে ২ নভেম্বর। আর বিপিএলের খেলোয়াড় ড্রাফট অনুষ্ঠিত হবে সেপ্টেম্বরের মাঝামাঝি। ড্রাফটে প্রতিটি দলকে কমপক্ষে ১৩ জন স্থানীয় খেলোয়াড়কে নিতে হবে। ড্রাফটের তালিকায় থাকা বিদেশিদের মধ্যে কমপক্ষে দুজনকে নিতে হবে।

(Visited 36 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here