চীনে একটি প্রস্তুতি ম্যাচ বাতিল হকি দলের

0
181

Sharing is caring!

- Advertisement -

এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে চীনের গানসু প্রদেশে ৮ টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশ হকি দলের। কিন্তু একটি ম্যাচ কম খেলেই দেশে ফিরতে হচ্ছে চয়ন-আশরাফুলদের। শুক্রবার শেষ ম্যাচটি খেলবে বাংলাদেশ। প্রতিপক্ষ জিলিন প্রদেশ।

এই দলটির বিপক্ষেই বুধবার সপ্তম ম্যাচ খেলার কথা ছিল মাহবুব হারুনের শিষ্যদের। কিন্তু দলটি সময় মতো গানসু পৌঁছতে পারেনি। তবে আয়োজকরা বাংলাদেশকে জানিয়েছে আবহাওয়ার কারণে ম্যাচটি বাতিল করা হয়েছে।

গানসু থেকে বাংলাদেশ দলের কোচ মাহবুব হারুন জানিয়েছেন, ‘আমরা মাঠে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। তখন জানতে পারলাম ম্যাচ হবে না। শুক্রবার আমরা শেষ ম্যাচ খেলে শনিবার ঢাকায় ফিরব।’

যে ৬ ম্যাচ খেলেছে বাংলাদেশ তার মূল্যায়ন করে মাহবুব হারুন বলেন, ‘এখানে ছেলেদের পারফরম্যান্স আস্তে আস্তে উন্নতি হয়েছে। তারপরও কিছু ভুলভ্রান্তি ধরা পড়েছে। ঢাকায় ফিরে এগুলো নিয়ে কাজ করব।’

বাংলাদেশ কোচের মতে, এমন দলের বিপক্ষে বেশি বেশি ম্যাচ খেলতে পারলে খেলোয়াড়দের পারফরম্যান্স ভালো হবে। দলটি অনেক শক্তিশালী। এ দলটিও বাংলাদেশের সঙ্গে আরও ম্যাচ খেলতে আগ্রহী।

‘সাদেক ভাই (ফেডারেশনের সাধারণ সম্পাদক আবদুস সাদেক) এখানে এসে স্থানীয় হকি কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছেন। গানসু প্রদেশের কর্মকর্তারা বাংলদেশকে আশ্বস্ত করেছেন, এশিয়া কাপের আগে প্রস্তুতি ম্যাচের জন্য অন্য কোনো দল পাওয়া না গেলে তারা আবারও সিরিজ খেলতে আগ্রহী। এমনকি বাংলাদেশকে তারা আরেকবার আমন্ত্রণও জানিয়ে রেখেছে। বাংলাদেশ চাইলে তারা ঢাকায় গিয়েও ম্যাচ খেলতে ইচ্ছুক’-জানিয়েছেন মাহবুব হারুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here