রাজশাহীতে এক জোড়া কানের দুলের জন্য প্রাণ গেল বৃদ্ধার।।

0
237
রাজশাহী
রাজশাহী

Sharing is caring!

- Advertisement -

রাজশাহীতে একজোড়া কানের দুলের জন্য জমেলা বিবি (৮০) নামের বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে বুধবার গভীর রাতের কোনো এক সময় নগরীর উপকণ্ঠ কাপাশিয়া মৃধাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জমেলা বিবি ওই এলাকার মৃত এমাজ আলীর স্ত্রী। নয় মেয়ের বিয়ে দেওয়ার পর বাড়িতে একাই থাকতেন জমেলা। ঘুমাতেন বাড়ির উঠানের একটি চৌকিতে। আজ ওই চৌকির ওপর থেকেই তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, জমেলার মরদেহ পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা থানায় খবর দেন। পরে সেখানে পুলিশ গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে। পরে ময়নাতদন্তের জন্য ওই বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ওসি জানান, ওই বৃদ্ধার দুই কানে সোনার তৈরি দুটি দুল ছিল। মরদেহ উদ্ধারের সময় দুলগুলো পাওয়া যায়নি। কান দুটি ছেঁড়া এবং রক্তাক্ত ছিল। এছাড়া গলায় দাগ পাওয়া গেছে। এই থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এক জোড়া সোনার কানের দুলের জন্যই ওই বৃদ্ধাকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here