সিটিজেন জার্নালিজমের সঠিক চর্চায় গৃহিত হচ্ছে সরকারী নীতিমালা

0
320

Sharing is caring!

জাকারিয়া আলম দিপু্।

গতকাল ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় বরিশাল সার্কিট হাউজে “বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ” এবং নাগরিক সাংবাদিকতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব এবং প্রধানমন্ত্রী কার্যালয়ের এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদের উপস্থিতিতে এ সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -

এসডিজি বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ বলেন, “বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ” সারা দেশের অাইকন। যা অা জ সারা দেশ বরিশালকে অনুসরন করে। বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ এবং নাগরিক সাংবাদিকতা চর্চার সুষ্ঠভাবে পরিচালনার জন্য দুটি পৃথক নীতিমালা তৈরির জন্য এ বিষয়ে গুরুত্ব আরোপ করেন। তিনি আগামী দশ দিনের মধ্যে জেলা প্রশাসন ও সাধারণ নাগরিকদের সমন্বয়ে একটি খসড়া নীতিমালা তৈরির জন্য নির্দেশনা প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব জনাব আব্দুল মালেক, যুগ্ন সচিব মোক্কামেল হক খান, এটুআই-এর ক্যাপাসিটি বিল্ডিং স্পেশালিস্ট জনাব মানিক মাহমুদ, বরিশাল জেলা প্রশাসক জনাব হাবিবুর রহমান, বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) জনাব সাইফুল ইসলাম ,অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) জনাব আবুল কালাম তালুকদার, অতিরিক্ত পুলিশ সুপার হুমাউন কবির, নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার অাহসান মাহামুদ রাসেল  সহ আরো সরকারী উচ্চপদস্থ কর্মকর্তারা। এসময় আরো উপস্থিত ছিলেন “বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ” ক্রিয়েটর জনাব দিপু হাফিজুর রহমান এবং গ্রুপের সদস্যবৃন্দ ও সিটিজেন জানালিষ্টবৃন্দ।

আলোচনায় “বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ” এবং নাগরিক সাংবাদিকতার বর্তমান অবস্থা এবং ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। ভবিষ্যতে “বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ” এবং নাগরিক সাংবাদিকতার কাজ আরো দ্রুততর, নিরাপদ ও কার্যকর করার লক্ষ্যে বিভিন্ন বিষয় এই আলোচনায় উঠে আসে।

বরিশাল - সমস্যা ও সম্ভাবনা গ্রুপ (বিপিপি)
বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) জনাব সাইফুল ইসলাম এর সাথে বরিশাল- সমস্যা ও সম্ভাবনা গ্রুপের সদস্যদের মত বিনিময়।
বরিশাল - সমস্যা ও সম্ভাবনা গ্রুপ (বিপিপি)
বরিশাল – সমস্যা ও সম্ভাবনা গ্রুপ সদস্যবৃন্দ (বিপিপি)

 

(Visited 10 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here