কুয়াকাটায় সড়ক দুর্ঘটনায় কারারক্ষী নিহত

0
277

Sharing is caring!

পর্যটন কন্দ্রে কুয়াকাটায় যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বরগুনা কারাগারের কারারক্ষী শাহিনুর ইসলাম (৩৫) নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয় তার স্ত্রী সুইটি (৩০)। শুক্রবার সকাল ১১ টায় কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের নবীনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

ঘটনার পরপরই তাদেরকে উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। বিকাল সাড়ে ৩ টার দিকে ওই কারারক্ষী শহিনুর মারা যায়। মহিপুর থানার ওসি মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বরগুনা জেল সুপার এজি মাহামুদ জানান, শুক্রবার সকালে কারারক্ষী শাহিনুর ইসলাম তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে বরগুনা থেকে কুয়াকাটায় ঘুরতে আসছিলেন। মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে পুতে রাখা পিলারের সাথে ধাক্কা লাগে। এতে শহিনুর ইসলামের মাথায় গুরুতর আঘাত লাগে। তার স্ত্রী সুইটি ২০/২৫ হাত দুরে ছিটকে পরে কোমড়ে প্রচন্ড ব্যাথা পায়। খবর পেয়ে মহিপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে সেখানে শাহিনুর ইসলাম মারা যান।

(Visited 7 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here