বরিশালে স্থানীয় দৈনিক দক্ষিনের কাগজের উদ্বোধন

0
410

Sharing is caring!

বিভাগীয় শহর বরিশালে স্থানীয় দৈনিক দক্ষিনের কাগজের শুভ উদ্বোধন কালে অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম (পিপিএম বার) বলেছেন পুলিশ ও সংবাদকর্মী কেহ কারো শক্র নয় আমরা একে অপরের সম্প্রসারক আপনারা সমাজের নতুনত্ব অপরাধের কথা তুলে আনেন যা থেকে আমরা আপনাধের সংবাদের তথ্য ধরে অপরাধকারীদের বের করে আনতে পারি। তিনি কাউকে হেয় প্রতিপন্ন সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার আহবান জানান।

- Advertisement -

বৃহস্পতিবার সকাল ১১টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাংবাদিক মাইনুল হাসান মিলনায়তন সভা কক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দক্ষিনের কাগজের নির্বাহী সম্পাদক এম সালাউদ্দিনের সঞ্চলনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন ।

তিনি বলেন, সংবাদ সমাজের মানুষকে আলো দেখায় কিন্তু এমন কোন সংবাদ পরিবেশন করার কারনে মানুষের মনে আতংক সৃষ্ঠি করে তা থেকে দূরে থাকার জন্য । এছাড়া তিনি আরো এই বরিশাল থেকে অনেক স্থানীয় পত্রিকা প্রকাশিত হচ্ছে দেখা যায় অনেক পত্রিকা মান সম্মত নয় সে পত্রিকাগুলোর প্রতি দৃষ্ঠি দেয়ার জন্য অনুষ্ঠানে উপস্থিত (ভারপ্রাপ্ত জেলা প্রশাসক) ও বরিশাল স্থানীয় সরকার মন্ত্রালয়ের উপ-পরিচালক আবুল কালাম আজাদের প্রতি আহবান জানান। এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল মাধ্যমিক উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, বরিশাল প্রেস ক্লাব সাবেক সভাপতি ও বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সভাপতি এ্যাড. এস এম ইকবাল।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম, বরিশাল ক্লাব সভাপতি ও দৈনিক বরিশাল প্রতিদিনের প্রকাশক সম্পাদক কাজী কামাল, দক্ষিনের কাগজের উপদেষ্ঠা ডাঃ পিযুষ কান্তি দাস, ডাঃ এস এম জাকির হোসেন । পরে প্রধান অতিথি বরিশাল রেঞ্জ ডি.আই.জি শফিকুল ইসলাম ও বিশেষ অতিথি পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন সহ বিভিন্ন আমন্ত্রিত অতিথি বৃন্দদের উপস্থিতিতে ফুলের ফিতা কেটে দৈনিক দক্ষিনের কাগজ প্রত্রিকার সফলতা কামনা করে শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল প্রেস ক্লাব সহ-সভাপতি এম আমজাদ হোসাইন সহ বিভিন্ন সংবাদ কর্মী এবং বিভিন্ন স্তরের অতিথি বৃন্দ উপস্থিত ছিলেন।

(Visited 15 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here