সাংবাদিক সালেহ টিটুকে হত্যা চেষ্টা ॥ যুবদল ও যুবলীগ নেতার ভাই মকবুল সিকদার আটক

0
425

Sharing is caring!

বরিশাল নগরীর সাহেবের গোরস্থান সংলগ্ন দৈনিক কীর্তণখোলা পত্রিকা অফিসের নীচে চাঁদাবাজ সন্ত্রাসী মকবুল সিকদারের হামলার শিকার হয়েছেন সাংবাদিক সালেহ টিটু। এ সময় বটি দিয়ে তাকে হত্যার চেষ্টাও চালানো হয়। সংবাদ কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী মকবুল সিকদারকে আটকে পুলিশে সোপর্দ করেন। মকবুল নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকার ছেলে এবং যুবদল নেতা মোমেন সিকদার এবং যুবলীগ নেতা শাহীন সিকদার এর ভাই। সালেহ টিটু এসএটিভি ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান ও দৈনিক কীর্তণখোলার ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্বে আছেন।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার দুপুরে মোটরসাইকেলযোগে অফিসে আসেন সালেহ টিটু। তিনি তার মোটরসাইকেলটি তালা বদ্ধ করে অফিসের ওঠার পূর্বে সন্ত্রাসী মকবুল সিকদার তার নিকট এলাকার বড় ভাই পরিচয় দিয়ে চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় মকবুলের সাথে সালেহ টিটুর বাকবিতন্ডা হয়। এর এক পর্যায়ে মকবুল হামলা চালায় সালেহ টিটুর উপর। তাকে মারধর করে ইট দিয়ে আঘাত করে। পরবর্তীতে পার্শ্ববর্তী বাসা থেকে বটি এনে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়।

আত্মরক্ষার্থে সালেহ টিটু তার অফিসে গিয়ে সংবাদ কর্মীদের খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে সংবাদ কর্মীরা ছুটে এসে চাঁদাবাজ সন্ত্রাসী মকবুলকে আটকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় হত্যা চেষ্টা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। সালেহ টিটু বাদী হয়ে এ মামলা দায়ের করবেন। কোতোয়ালী মডেল থানার ওসি আওলাদ হোসেন জানিয়েছেন, মকবুলকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(Visited 25 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here