বাকেরগঞ্জের দাঁড়িয়ালে জমি দখল করতে স্টল ভাংচুরের অভিযোগ

0
324

Sharing is caring!

বাকেরগঞ্জের দাঁড়িয়াল ইউনিয়নে জোরপূর্বক জমি দখলের উদ্দেশ্যে প্রকৃত মালিকের নির্মাণ করা স্টল ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকাল আনুমানিক ১১টায় ইউনিয়নের কামারখালী গ্রামের কোশাবর উদ্দীপন অফিসের সামনে মাসুদ মিরা গংদের জমির ওপর এ তান্ডব চালায় প্রতিপক্ষ আজিজ সরদার গ্র“প। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছু দিন পূর্বে মাসুদ মিরা তার রেকর্ডীয় জমিতে ২টি স্টল নির্মাণ করেন। গতকাল সকালে আজিজ সরদার তার সাথে চান্দু সরদার, সৈকত সরদার সহ ৭/৮জন লোক নিয়ে অতর্কিত সেই স্টলের টিন ভাঙচুর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিনষ্ট করে। খবর পেয়ে মাসুদ মিরা গিয়ে ভাঙচুরে বাধা দিলে তাকেও বেদম মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে জখমের ভয় দেখায়। এসময় ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পার্শ্ববর্তী শর্শী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়ার হোসেন গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এলাকাবাসী বলেন, আজিজ সরদার গ্র“প মারমুখি অবস্থানে ছিল। পুলিশ এবং স্থানীয়রা হস্তক্ষেপ না করলে বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারত ভাঙচুরকারীরা। মাসুদ মিরা অভিযোগ করে বলেন, কোশাবর মৌজার ১৪৩নং খতিয়ানে ৯৫৭, ৯৬৪ ও ৯৬৫ নং দাগে ৮ শতাংশ জমি আছে। ওই জমির ওপর লোলুপ দৃষ্টি পড়ে আজিজ সরদার গ্র“পের। দীর্ঘদিন ধরে তাদের জমি আত্মসাতের উদ্দেশ্যে নানা ফন্দি করছে তারা। এ নিয়ে মামলা চলমান আছে।

গত সপ্তাহের বুধবার স্থানীয় বাজারে এ নিয়ে ইউপি চেয়ারম্যান জব্বার বাবুল ও শর্শী ফাড়ির ইনচার্জ আনোয়ার হোসেনের উপস্থিতিতে উভয় পক্ষকে জমির কাগজপত্র নিয়ে আসতে বললে আজিজ সরদার তার স্বপক্ষে জমির মালিকানার কোন কাগজ দেখাতে না পেরে বিচার মানেন না বলে চলে যান। এরপর গতকাল সকালে জমি জবর দখল করতে ওই হামলা-ভাঙচুর চালায় বলে অভিযোগ মাসুদ মিরার। কিছু দিন পূর্বে মাসুদ মিরার পুকুরের মাছ বিষ দিয়ে মেরে ফেলেও বলে অভিযোগ করেন তিনি।

(Visited 21 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here