রাহুলের বিরুদ্ধে মানহানি মামলা

0
325

Sharing is caring!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে অপমানের অভিযোগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে উত্তরপ্রদেশের দেওরিয়া জেলা ফাস্ট ট্র্যাক কোর্টে মানহানির মামলা দায়ের করেছেন শালভ মনি ত্রিপাঠি নামে রাজ্যের এক বিজেপি নেতা।

- Advertisement -

দিল্লিতে কংগ্রেসের প্লেনারি অধিবেশনের ভাষণে, দুর্নীতির প্রসঙ্গ উঠতেই নরেন্দ্র মোদি, নীরব মোদি এবং ললিত মোদির নাম টেনে আনেন রাহুল গান্ধী। তিনি বলেন মোদি মানেই দুর্নীতিগ্রস্ত।

বিজেপির তরফ থেকে প্রায় সঙ্গে সঙ্গেই রাহুলের বক্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানানো হয়। তারপরেই মানহানির মামলা করা হয়। উত্তরপ্রদেশের বিজেপি নেতা শালভ মনি ত্রিপাঠি শুক্রবার ৪৯৯ এং ৫০০ নম্বর ধারায় রাহুল গান্ধীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন।

তার দাবি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দুর্নীতিগ্রস্ত বলে রাহুল যেমন বিজেপি কর্মীদের আহত করেছেন, সেই সঙ্গে অপমান করেছেন দেশের সমস্ত মানুষকে।

কংগ্রেস অবশ্য এই মামলাকে খুব একটা গুরুত্ব দিতে রাজি নয়। তাদের ধারণা, মামলা মোকদ্দমার ভয় দেখিয়ে রাহুলের মুখ বন্ধ করার চেষ্টা করছে বিজেপি।

কংগ্রেসের সাধারণ সম্পাদক আনওয়ার হুসেন বলেন, মামলার ভয় পায় না কংগ্রেস। দরকারে জেলে যেতেও কংগ্রেসের কর্মীরা প্রস্তুত। কিন্তু দেশের মানুষের স্বার্থে প্রতিবাদ চালিয়ে যাওয়া হবে।আগামী ৫ এপ্রিল মামলার শুনানি হবে।

(Visited 9 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here