বরিশালে ভিক্ষুক মুক্তকরণ বিষয়ক সভা ও পুনর্বাসনে চেক বিতরণ

0
42

Sharing is caring!

- Advertisement -

ভিক্ষাবৃত্তিকে না বলুন এই স্লোগান নিয়ে আজ ২ ফেব্রুয়ারি সকাল ১১ টায়। উপজেলা প্রশাসন বরিশাল সদর উপজেলা এর আয়োজনে। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় বরিশাল সদর এর হল রুমে।ভিক্ষুক মুক্তকরণ বিষয়ক সভা ও পুনর্বাসনে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার বরিশাল সদর মোঃ মোশারফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা উপ-পরিচালক জেলা সমাজসেবা কার্যালয় বরিশাল আল-মামুন তালুকদার, ভাইস চেয়ারম্যান বরিশাল সদর উপজেলা এ্যাডঃ মাহবুবুর রহমান মধু, সহকারী কমিশনার (ভুমি) বরিশাল সদর মোঃ মেহেদী হাসান, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বরিশাল সদর মোঃ আবদুর রব, বীর মুক্তিযোদ্ধা কাওছার আহম্মেদসহ চেক গ্রহণকারী পুর্নবাসিত ভিক্ষুকসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের মেম্বার বৃন্দরা উপস্থিত ছিলেন।

শুরুতে অতিথিরা ভিক্ষুক মুক্তকরণ বিষয়ক ও পুনর্বাসনে বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। পরে বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১২ জন ভিক্ষুকে পুনর্বাসনে লক্ষে প্রত্যেক কে ৫০ হাজার টাকা করে মোট ৬ লক্ষ টাকার চেক বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় তাদের প্রত্যেককে একটি করে কম্বল বিতরণ করা হয়।

(Visited 1 times, 1 visits today)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here